এক যুগ পর গণধর্ষণ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রধান আসামি গ্রেপ্তার

সংগৃহীত ছবি

এক যুগ পর গণধর্ষণ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রধান আসামি গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি:

১২ বছর পর নাটোরের সিংড়ায় অপহরণের পর গণধর্ষণ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক প্রধান আসামি মো. ছাবির আহমেদ আবু সাইদকে (২৬) গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।

বহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ঢাকা বিমানবন্দর গোলচত্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে নাটোর র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. ছাবির আহমেদ আবু সাইদ(২৬) নাটোর বড়াইগ্রাম উপজেলার ধানাইদহ এলাকার মো. মোস্তাফিজুর রহমানের ছেলে।

র‌্যাব নাটোর-৫ জানান, নাটোর জেলার সিংড়া উপজেলায় এক ভুক্তভোগী নারীকে অপহরণের পর গণধর্ষণের করে  আসামিরা। পরে ২০১২ সালে ২০ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী পরিবার। পরে ২০২৩ সালের ৫ এপ্রিল আদালত এ মামলার রায় ঘোষণা করেন।  

এ মামলায় পলাতক প্রধান আসামি আবু সাইদকে মৃত্যুদণ্ড প্রদান করেন।

বৃহস্পতিবার রাতে গোয়েন্দা তথ্য ও বিশেষ প্রযুক্তির ভিত্তিতে ঢাকা র‌্যাব-১ এবং রাজশাহী র‌্যাব-৫ যৌথভাবে একটি অপারেশন দল একটি অভিযান পরিচালনা করেন।  

এ সময় ভুক্তভোগী নারীকে অপহরণের পর গণধর্ষণের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক প্রধান আসামি মো. ছাবির আহমেদ আবু সাইদকে ঢাকা বিমানবন্দর গোলচত্বর এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাকে বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/কেআই