টাঙ্গাইলে ট্রাক কাড়ল আটোরিক্সা চালক ও যাত্রীর প্রাণ

টাঙ্গাইলে ট্রাক কাড়ল আটোরিক্সা চালক ও যাত্রীর প্রাণ

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ধনবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার জামতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার ধনবাড়ী থানার পানকাতা গ্রামের মো.আমজাদ আলীর ছেলে বাবুল মিয়া (৪০) এবং ধনবাড়ী উপজেলার বলিভদ্র গ্রামের আজিজুর রহমানের স্ত্রী স্বপ্না আক্তার (৩০)।

এ বিষয়ে ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ আহমেদ জানান, জামালপুর থেকে ধনবাড়ী আসার সময় অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচালক বাবুল ও যাত্রী স্বপ্না নিহত হয়।

সবুজ আহমেদ আরও জানান, ওই স্থানে প্রায়ই দুর্ঘটনা ঘটে। তিনি মনে করেন ওই জায়গাটা ফাঁকা।

যার কারণে চালক গাড়ির গতি তোলেন বেশি। ওই স্থানে শীতের দিনে ফাঁকা জায়গা হওয়ায় ঘন কুয়াশা বেশি পরে। ফলে কুয়াশাচ্ছন্ন হওয়ায় চালক কিছু দেখতে পায় না। এসব কারণে উপজেলার ওই স্থানে সড়ক দুর্ঘটনা বেশি হয় বলে মনে করছেন।

ধনবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, উপজেলার জামতলী এলাকায় জামালপুরগামী একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সার চালকসহ দুইজন নিহত হন। আহত হন আরও দুইজন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক