৩ বছর পর খুলল হত্যা রহস্যের জট

৩ বছর পর খুলল হত্যা রহস্যের জট

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরের বাসিন্দা ইতালি প্রবাসী বাচ্চু শেখ প্রাণ হারান অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। সেই মামলার রহস্যের জট খুলেছে দীর্ঘ তিন বছর পর। আসামি আমির হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার আদ্যপ্রান্ত উঠে এসেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের এসআই মো. ফিরোজ আহমেদ জানান, গত ২০২১ সালের ৯ মার্চ ইতালি প্রবাসী বাচ্চু শেখ হানিফ এন্টারপ্রাইজের একটি বাসে করে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার তপারকান্দি গ্রামে আসছিলেন।

পথে অজ্ঞান পার্টির সদস্য আমির হোসেন ও তার দলবল কায়দা করে ভিকটিমের সঙ্গে ভাব জমিয়ে তাকে বিস্কুটের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে খাইয়ে দেয় এবং তার কাছে থাকা মালামাল লুটে নেয়।

এতে সে মারাত্মক অসুস্থ হয়ে পড়লে বাসের হেলপার তার স্ত্রীকে ফোন দিয়ে তাকে বুঝিয়ে দেন। এরপর মারাত্মক অসুস্থ অবস্থায় বাচ্চু শেখকে প্রথমে মাদারীপুরের রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় মৃত বাচ্চু শেখের স্ত্রী মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের করেন।

দীর্ঘ তদন্ত শেষে গোপালগঞ্জ পিবিআই মূল অভিযুক্ত আমির হোসেনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের সময়ে প্রকৃত ঘটনা বেরিয়ে আসে।

পিবিআইয়ের পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, অপরাধী আমির হোসেন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

news24bd.tv/SHS  

এই রকম আরও টপিক