ভিন্ন ভিন্ন পুরুষ দিয়ে আমাকে পরীক্ষা করা হতো: মার্কিন অভিনেত্রী

মার্কিন অভিনেত্রী অ্যান হ্যাথওয়ে

ভিন্ন ভিন্ন পুরুষ দিয়ে আমাকে পরীক্ষা করা হতো: মার্কিন অভিনেত্রী

অনলাইন ডেস্ক

স্বনামধন্য মার্কিন অভিনেত্রী অ্যান হ্যাথওয়ে জানিয়েছেন, ক্যারিয়ারের শুরুতে তাকে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে। সে সময় তার বিপরীতে অডিশন দিতে আসা বিভিন্ন অভিনেতাকে চুমু খেতে হয়েছে।

মূলত ২০০০ সালের দিকে অডিশন নেওয়া হয়েছিলো এই অভিনেত্রীর। সে সময় তাকে এই বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে বলে সম্প্রতি জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সিএনএন-র এক প্রতিবেদনে এই তথ্য উঠে আসে। ৪১ বছর বয়সী এই অভিনেত্রীর নামের পাশে বেশকিছু স্বনামধন্য ও বিখ্যাত সিনেমা যুক্ত হয়েছে।  

তিনি জানান, আমার ক্যারিয়ারের শুরুতে বিভিন্ন অস্বস্তিকর অনুরোধের সম্মুখীন হয়েছি। অন্য অভিনেতার সাথে নিজেকে মানিয়ে নিতে এসব অদ্ভুত আবদারের মুখোমুখি হয়েছি আমি।

আমাকে এও বলা হয়েছে যে তোমার বিপরীতে অভিনয়ের জন্য ১০ জনকে অডিশনের জন্য ডাকা হচ্ছে। তাদের সাথে দেখা করতে তুমি কি প্রস্তুত? কিন্তু সেই প্রশ্নের উত্তরে আমি মোটেও খুশি ছিলাম না। কারণ এটা বাজে শোনা যাচ্ছিলো।

উল্লেখ্য, ২০১২ সালে 'লেস মিজারেবল' সিনেমায় অভিনয়ের জন্য অস্কারের 'বেস্ট সাপোর্টিং অভিনেত্রী'র পুরস্কার পান অ্যান হ্যাথওয়ে। বর্তমানে তিনি 'দ্য আইডিয়া ফর ইউ' সিনেমার প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

news24bd.tv/SC