মাকে থাপ্পর মেরে ডিসির গাড়ি ভাঙচুর

ক্ষতিগ্রস্ত জেলা প্রশাসকের সরকারি গাড়ি

মাকে থাপ্পর মেরে ডিসির গাড়ি ভাঙচুর

সরকার হায়দার, পঞ্চগড়

পঞ্চগড়ে অফিসের সামনে রাখা জেলা প্রশাসকের সরকারি গাড়ির ওপর ইট দিয়ে হামলা করেছে এক যুবক। ভাঙচুর করা ওই যুবককে ঘটনাস্থল থেকেই আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

আবু জাফর নামে ওই যুবক সোমবার দুপুর সাড়ে বারোটায় হঠাৎ জেলা প্রশাসকের গাড়ি ভাঙচুর করা শুরু করে। এতে গাড়ির সামনের গ্লাস ভেঙে যায়।

জান গেছে, আটক আবু জাফর পঞ্চগড় সদরের ধাক্কামারা এলাকার বানিয়াপাড়া যতনপুকুরী গ্রামের সামসুদ্দীন আহম্মেদের ছেলে। পেশায় তিনি একজন ইজিবাইক চালক।

স্থানীয় ও প্রশাসনের কর্মকর্তারা জানায়, হঠাৎ হামলাকারী ওই যুবক ইট দিয়ে ডিসির পাজেরো স্পোর্টস জীপ গাড়ির সামনের গ্লাস ভেঙে দেয়। তবে কী কারণে গাড়িটি ভাঙচুর করেছে তার কোনো কারণ জানা যায়নি।

অনাকাঙ্খিত এ ঘটনায় স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

এদিকে পুলিশের তদন্তে ঘটনার কারণ জানা যাবে বলে জানিয়েছে পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম।

তবে হামলাকারী আবু জাফরের মা জরিফা বানু সাংবাদিকদের জানান, আমার ছেলে মানসিক রোগী। সকালে বাড়িতে রাগারাগি করে আমাকে চর মেরে বের হয়ে যায়। বউ ডিভোর্সের পর আবু জাফর মানসিক রোগে ভুগছে। তার চিকিৎসা চলছে। গত রাতে সে ওষুধ খায়নি। ওষুধ না খেলে সে উত্তপ্ত হয়ে ওঠে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রঞ্জু আহাম্মদ বলেন, এ ঘটনায় জেলা প্রশাসনের নাজির থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করবে, তার প্রেক্ষিতে মামলা দায়ের হবে।

news24bd.tv/তৌহিদ