কাদের দিয়ে এ হামলা সবারই জানা: ইশরাক

কাদের দিয়ে এ হামলা সবারই জানা: ইশরাক

অনলাইন ডেস্ক

হামলা-মামলার ভয় দেখিয়ে লাভ নেই বলে জানিয়েছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বিজয় দিবসের রাতে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের বাসায় হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন হয়।

এতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রিজভি আহমেদ এ হামালার তীব্র নিন্দা জানান। তিনি বলেন, যারা ক্ষমতার প্রশ্রয়ে অন্যের বাড়িতে হামলা চালায় তাদেরকে কাপুরুষ ছাড়া আর কিছুই বলা যায় না।

আরও পড়ুন: চাঁদপুর থেকে ঢাকায় নিয়ে কিশোরীকে ধর্ষণ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ

তবে, এরই মধ্যে ইশরাক এই সরকারের আতঙ্কে পরিণত হয়েছে। তাকে ভয় দেখানোর জন্যই রাতের অন্ধকারে এই হামলা চালানো হয়েছে বলেও মন্তব্য করেনি তিনি। সেই সাথে এর সাথে জড়িতদের খুঁজে বের করারও দাবি জানান তিনি।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, বিজয় দিবসের রাতে একজন বীর মুক্তিযোদ্ধার বাসায় হামলা মানে আমাদের গণতন্ত্র পূনরুদ্ধারের চেতনার মূলে হামলা।

তবে এসব হামলার ভয় দেখিয়ে কোনো লাভ নেই। কাদের দিয়ে হামলা করানো হয়েছে এটা সবারই জানা। তবে, কাদের নির্দেশে এই হামলা চালানো হয়েছে এটা খুঁজতে বের করতে হবে।

ইঞ্জিনিয়ার ইশরাক বলেন, কোনো হামলা দিয়ে আমার আন্দোলন থামানো যাবে না। গণতন্ত্র মুক্তির আন্দোলনে আমরা যে সংগ্রামে অবতীর্ণ হয়েছি। একমাত্র আল্লাহ ছাড়া আর কেউ থামাতে পারবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর