সৎ ও যোগ্য নেতৃত্ব ছাড়া রাষ্ট্রকে শোষণ ও দূর্নীতি মুক্ত করা যাবে না: মুহাম্মদ শাহজাহান

সংগৃহীত ছবি

সৎ ও যোগ্য নেতৃত্ব ছাড়া রাষ্ট্রকে শোষণ ও দূর্নীতি মুক্ত করা যাবে না: মুহাম্মদ শাহজাহান

নিজস্ব প্রতিবেদক

সৎ ও যোগ্য নেতৃত্ব ছাড়া রাষ্ট্রকে শোষণ ও দূর্নীতি মুক্ত করা যাবে না বলে জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা মুহাম্মদ শাহজাহান।

শনিবার (২১ সেপ্টেম্বর) পিরোজপুর জেলা রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

পিরোজপুর জেলা আমীর তফাজ্জল হোসাইনের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি জহুরুল হকের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল এড. মোয়াজ্জেম হোসাইন হেলাল। এছাড়াও স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ শাহজাহান আরও বলেন, ১৬ বছরের অধিক সময় ধরে আওয়ামী সরকার দেশের প্রতিটি সেক্টরকে ধ্বংস করে দিয়েছে। মেধা ও দক্ষতার পরিবর্তে দলীয় ক্যাডারদের প্রাধান্য দিয়ে মেধাবীদের বঞ্চিত করা হয়েছে। আর যখন এই বৈষম্যের বিরুদ্ধে ছাত্রসমাজ সোচ্চার হয়েছে, তখনই তাদের ওপর ইতিহাসের নিষ্ঠুরতম গণহত্যা চালানো হয়েছে। তরুণসমাজ রক্ত দিয়েছে কিন্তু হার মানেনি।

শত শত শহীদের রক্তের বিনিময়ে তাদের কাঙ্ক্ষিত বিজয় ছিনিয়ে এনেছে।

তিনি বলেন, দেশ ও জাতিকে সঠিক নেতৃত্ব দেয়ার জন্য কিছু সৎ ও যোগ্য নেতৃত্বের প্রয়োজন। জামায়াতে ইসলামী একদল সৎ ও যোগ্য নেতৃত্ব তৈরির কাজ করে যাচ্ছে। দেশের মানুষ সৎ ও যোগ্য নেতৃত্ব সম্পন্ন কর্মী বাহিনী তৈরির আহবানে সাড়া দেয়। জামায়াতে ইসলামী এদেশে ইসলাম প্রতিষ্ঠার জন্য এবং জনগণের অধিকার আদায়ের গণতান্ত্রিক আন্দোলনে অতীতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছে। স্বৈরাচারমুক্ত পরিবর্তিত পরিস্থিতিতে জনআকাঙ্ক্ষার শান্তির বাংলাদেশ বিনির্মাণে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ।

news24bd.tv/DHL