বাংলাদেশের ঐতিহাসিক সিরিজ জয়ের পর উপদেষ্টা আসিফের ভিডিও বার্তা

বাংলাদেশের ঐতিহাসিক সিরিজ জয়ের পর উপদেষ্টা আসিফের ভিডিও বার্তা

অনলাইন ডেস্ক

পাকিস্তানে ইতিহাস গড়েছে বাংলাদেশ। প্রথমবারের মতো দলটিকে হারিয়েছে টেস্ট সিরিজ, করেছে হোয়াইটওয়াশ। রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট ১০ উইকেটে জেতার পর দ্বিতীয় টেস্টে টাইগারদের জয় ৬ উইকেটে। এমন অবিস্মরণীয় সিরিজ জয়ের পরপরই অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টার অভিনন্দে শিক্ত হয়েছে পুরো জাতীয় ক্রিকেট দল।

  

আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সচিবালয়ে যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া বলেন, জুলাই বিপ্লবের স্পিরিট কাজে লাগিয়ে নিজেদের যোগ্যতা প্রমাণ করেছেন জাতীয় দলের খেলোয়াড়রা।  

এরপর দেওয়া এক ভিডিও বার্তায় তিনি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে ক্রীড়াঙ্গন থেকে আমরা একটি সুখবর পেয়েছি। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তানের সঙ্গে যে টেস্ট সিরিজ ছিল, দুটিই জেতার মাধ্যমে পাকিস্তান ক্রিকেট দলকে হোয়াইটওয়াশ করেছে। আমি জাতীয় দলের সকল খেলোয়াড়, কোচসহ অফিসিয়ালসদের অভিনন্দন, শুভেচ্ছা জানাচ্ছি।

 

তিনি আরও বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে এই খবর জনগণের মধ্যে কিছুটা হলেও স্বস্তির সঞ্চার করবে। ক্রীড়াঙ্গন থেকে আমরা আরও সুখবর পেতে চাই এবং তার জন্য ক্রীড়াঙ্গনকে সুষ্ঠুভাবে, সুন্দরভাবে গড়ে তোলার জন্য কাজ করে যাবো।

news24bd.tv/SHS