কাজী সালাউদ্দিনের পদত্যাগ চেয়ে ২৪ ঘণ্টার আলটিমেটাম

কাজী সালাউদ্দিনের পদত্যাগ চেয়ে ২৪ ঘণ্টার আলটিমেটাম

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ফুটবল দলের সাবেক অধিনায়ক ও গোলরক্ষক আমিনুল হকের নেতৃত্বে বাফুফে ভবনের সামনে আজ আন্দোলন করেছেন সাবেক ফুটবলাররা। সেখানে আরও ছিলেন সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ, আলফাজ আহমেদ, রুম্মান বিন ওয়ালি সাব্বিরসহ আরও অনেকে।

এ সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনের পদত্যাগ চেয়ে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন সাবেক ফুটবলাররা। তা না হলে তাকে ক্রীড়াঙ্গনে অবাঞ্ছিত ঘোষণা করা হবে বলে জানিয়েছেন তারা।

 

আজ সকাল ১১টায় বাফুফে ভবনের সামনে 'দুর্নীত হটাও ফুটবল বাঁচাও' ব্যানারে এই আন্দোলন করেন তারা। যেখানে কাজী সালাউদ্দিনের পতদ্যাগ চেয়ে বিএনপিপন্থী ক্রীড়া সংগঠক ও অ্যাথলেটিকস ফেডারেশনের সাবেক সভাপতি আব্দুস সালাম বলেছেন, ‘ফুটবল ফেডারেশন থেকে কাজী সালাউদ্দিনের পদত্যাগ চাই। ২৪ ঘণ্টার আলটিমেটাম দিলাম আমরা। এরপরও পদত্যাগ না করলে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে।

'

ফুটবল ফেডারেশনে মাহফুজ আক্তার কিরণের প্রভাব অনেক। গত কিছুদিন ধরেই কাজী সালাউদ্দিনসহ তার পদত্যাগ চেয়ে আন্দোলন করেছেন ফুটবল সমর্থকরা। আমিনুল অবশ্য কিরণকে নিয়ে ভাবছেনই না। সালাউদ্দিনের পদত্যাগই তাদের আন্দোলনের মূল বিষয়।

সে ক্ষেত্রে প্রক্রিয়া না মানলে আসতে পারে ফিফার নিষেধাজ্ঞা। আমিনুল বলছেন, নিয়মতান্ত্রিকভাবেই পদত্যাগ চান তারা, ‘আমরা চাই ক্রীড়াঙ্গনে আর কোনো দলীয়করণ কিংবা রাজনৈতিকীকরণ থাকবে না। আমরা চাই যারা মাঠের ক্রীড়া সংগঠক তাদের নিয়ে ফুটবল এগিয়ে যাবে। ফিফার নিয়ম মেনেই আমরা তার পদত্যাগ চাই। ’

news24bd.tv/কেআই