অনভূতিকে আমি সরিয়ে রাখি: প্রিয়াঙ্কা

সংগৃহীত ছবি

অনভূতিকে আমি সরিয়ে রাখি: প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক

বলিউড পেরিয়ে এখন হলিউডেই বেশি দেখা যায় দেশি গার্ল খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। ১০ বছর ধরে হলিউডে কাজ করে এখন সারা বিশ্বের কাছে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। বেশ ব্যস্ত সময় পার করেন এই অভিনেত্রী। এবার জানালেন, কাজের ব্যস্ততায় অনুভূতির কোনও জায়গা নেই।

 

সারাবিশ্বে জুড়ে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার অসংখ্য অনুরাগী। বহু মানুষের অনুপ্রেরণা তিনি। জীবনে কাজকে কতটা গুরুত্ব দেন, তা বার বার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন প্রিয়াঙ্কা। স্বামী ও একমাত্র কন্যা নিয়ে সুখের সংসার অভিনেত্রীর।

সেই ভাবে পরিবারকে সময় দিতে না পারলেও, তেমন আক্ষেপ নেই প্রিয়ঙ্কার। তার কারণ তিনি যে কাজটা ভালবাসেন, সেটাই করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, “প্রত্যেকের মতো আমারও খারাপ দিন আসে জীবনে। কিন্তু আমি নিজেকে মনে করাই, আমার যা আছে সেগুলি অর্জন করা সত্যিই বড় ব্যাপার। সঙ্গে সঙ্গে নিজের কাজ নিয়ে আক্ষেপ করা বন্ধ করে দিই। আমি আমার অনুভূতিগুলো একেবারে সরিয়ে রাখি। বাড়ি ফেরার পরে নিজের অনুভূতির বিষয়ে চিন্তাভাবনা করি। ”

নারীকেন্দ্রিক সিনেমাতে বেশি করে কাজ করতে চান প্রিয়াঙ্কা। তিনি মনে করেন, এই ধরনের সিনেমাতে কাজ করলে পুরুষতান্ত্রিক সমাজে নারীরা বেশি করে সরব হতে পারবেন। প্রিয়াঙ্কার কাজের প্রতি মনোযোগ বহু নারীকেও অনুপ্রেরণা জোগায়। অভিনেত্রী জানান, ভোর পাঁচটার সময় ঘুম থেকে ওঠেন তিনি। এর পর টানা ১২ ঘণ্টা কাজ করেন। বাকি সময়টা পরিবারের সঙ্গে কাটানোর চেষ্টা করেন। কিন্তু কখনোই কাজের পথে অনুভূতি ও পরিবারকে আসতে দেননি বলে জানান তিনি।

২০১৮ সালে ১ ডিসেম্বর আমেরিকার পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ে সারেন প্রিয়ঙ্কা। ২০২২-এর জানুয়ারিতে তাদের জীবনে আসে একমাত্র কন্যাসন্তান, মালতী মেরি।


উল্লেখ্য, গত বছর মুক্তি পেয়েছিল প্রিয়াঙ্কার হলিউড সিরিজ ‘সিটাডেল’। এই সিরিজে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গিয়েছে ‘গেম অফ থ্রোনস’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। হলিউডে কাজ করা নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘‘হলিউডে অনেকের কাছেই আমি এখনও নতুন মুখ। তাদের আমি দেখাতে চাই যে, আরও অনেক কিছু করতে পারি। ” এছাড়া গত মার্চে  ‘দ্য ব্লাফ’ নামের হলিউড সিনেমায় কাজের ঘোষণা দিয়েছিলেন তিনি। সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক