নড়াইলে পরকীয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী ও সহযোগীর মৃত্যুদণ্ড

নড়াইলে পরকীয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী ও সহযোগীর মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক

স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় নড়াইলে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী ও তার এক সহযোগী বন্ধুকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। নড়াইলের জেলাও দায়রা জজ আলমাচ হোসেন মৃধা বৃহস্পতিবার (২৯আগষ্ট) বেলা ১১টার দিকে এ দণ্ডাদেশ দেন। মৃত্যুদণ্ড ছাড়াও দুই খুনিকে ১ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।  

দণ্ডপ্রাপ্তরা হলেন- নড়াইল সদর উপজেলার সড়াতলা গ্রামের লিটন শেখের ছেলে রনি শেখ ও জামির হোসেনের ছেলে রনির বন্ধু মেহেদী হাসান হৃদয় ওরফে আব্বাস ফকির।

মামলার বিবরণে জানা যায়, রনির পরকীয়ায় বাঁধা দেয়ায় পরকীয়ার পথেরকাঁটা রনির স্ত্রী আছিয়াকে রনি ও তার বাল্যবন্ধু আব্বাস ফকির বিগত ২০২২সালের ৪ নভেম্বর সকালে রনিদের বসতঘরে বটি দিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে পরে মৃতদেহ পুড়িয়ে ফেলে আলামত নষ্ট করতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।  

নৃশংসভাবে হত্যাকাণ্ডে নিহতের মা রেবেকা বেগম বাদী হয়ে জামাই রনিও তার বন্ধু আব্বাস ফকিরসহ মোট ৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। সদর থানা পুলিশ মামলাটি তদন্তকালে রনি ও আব্বাসের বিরুদ্ধে আদালতে অভিযোগপ্রত্র জমা দিয়ে অন্য তিনজনের জড়িত থাকার প্রমাণ না পাওয়ায় তাদের মামলা থেকে বাদ। মামলার বিচার কাজ চলাকালে আসামিদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণ হওয়ায় ফাঁসি ছাড়াও ১ লাখ টাকা আর্থিক দণ্ড প্রদান করা হয়।

news24bd.tv/কেআই