সাকিবের নামে শুধু মামলা, আমিনুলকে তো জেল খাটতে হয়েছিল: আইন উপদেষ্টা

সাকিবের নামে শুধু মামলা, আমিনুলকে তো জেল খাটতে হয়েছিল: আইন উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক

সাকিব আল হাসান গ্রেপ্তার হবেন না বলেই আশা প্রকাশ করেছেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল। তিনি বলেছেন, এটা পুলিশ প্রশাসনের বিষয়। আমরা যতটুক বলার, বলার চেষ্টা করেছি। মামলা হওয়া বা এফআরআই হওয়া মানে গ্রেপ্তার না।

 

আজ বুধবার (২৮ আগস্ট) সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে আসিফ নজরুল এ কথা বলেন।  

তিনি বলেন, সাকিব তো আর বাংলাদেশ রাষ্ট্রের জন্য কিছু বয়ে আনেনি। সাকিব নিজে অনেক কিছু অর্জন করেছে। আমিনুল তো বাংলাদেশ রাষ্ট্রের জন্য পুরস্কার বয়ে এনেছে, তাই না? জাতীয় দলের ক্যাপ্টেন ছিল।

আমিনুলকে যেভাবে অত্যাচার করা হয়েছিল, আপনারা প্রশ্ন করেছিলেন? আমিনুলকে তো জেলে ভরা হয়েছিল। সাকিবের বিরুদ্ধে শুধু মামলা হয়েছে।

আইন উপদেষ্টা আরও বলেন, আপনি যদি কম্পারিটিভ বিচার করেন, সবকিছুর জন্মদাতা এই আওয়ামী লীগ। আমি কি বাড়িয়ে বলছি কিছু? কোন উদাহরণ চান? আপনারা জানেন, প্রত্যেক ক্রিয়ার প্রতিক্রিয়া আছে। কিছু প্রতিক্রিয়া হয়, যা আমরা পছন্দ করি না। কিন্তু এই বাস্তবতাটা তো বুঝতে হয় যে, এটা তো আউট অব দ্য ব্লু আসে নাই।  

এসময় হতাশা প্রকাশ করে আসিফ নজরুল আরও বলেন, আমিনুলকে যখন গ্রেপ্তার করা হয়েছে, দিনের পর দিন জামিন দিচ্ছিল না, আমি নিজে তো কলাম লিখেছিলাম কিন্তু আপনাদের কাউকে লিখতে দেখি নাই। মামলা, গ্রেপ্তার সব হয়েছে। সাকিবের বিরুদ্ধে তো শুধু মামলা হয়েছে। কিন্তু আমি আশা করি, সাকিব গ্রেপ্তার হবে না।

news24bd.tv/SHS