প্রাণসংশয়ে কঙ্গনা রানাউত

সংগৃহীত ছবি

প্রাণসংশয়ে কঙ্গনা রানাউত

অনলাইন ডেস্ক

কিছু না কিছু নিয়ে সব সময়েই চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার নতুন চর্চা শুরু হয়েছে কঙ্গনা রানাউতের ‘ইমার্জেন্সি’ সিনেমা ঘিরে। সিনেমার প্রচারে ছুটে যাচ্ছেন দেশের আনাচে-কানাচে।  

এবার অভিনেত্রীর অভিযোগ, তিনি নাকি সিনেমা বাতিলের হুমকি পাচ্ছেন।

শুধু তাই নয়  একই সঙ্গে খুনের হুমকিও পাচ্ছেন তিনি। ইতিমধ্যেই কঙ্গনা মহারাষ্ট্র, পঞ্জাব এবং হিমাচল প্রদেশের প্রশাসনের কাছে তার বাড়তি নিরাপত্তার দাবি জানিয়েছেন। তার মতে, প্রচারে বেরিয়ে যে কোনও সময় তিনি হামলার মুখোমুখি হতে পারেন, এমনই হুমকি দেওয়া হয়েছে তাঁকে। তাই তিনি বাড়তি নিরাপত্তা চেয়েছেন।


কঙ্গনার এই সিনেমাটি প্রথম দিন থেকেই আলোচনার কেন্দ্রে। সিনেমার নাম এবং কঙ্গনার ‘লুক’ বলে দিচ্ছে, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনের বেশ কিছু অংশ-সহ শেষ পর্ব দেখানো হবে। আর এখানেই নাকি আপত্তি শিখ সম্প্রদায়ের। শিরোমণি গুরুদ্বার প্রবন্ধক কমিটির (এসজিপিসি) সভাপতি হরজিন্দর সিং ধামি ইতিমধ্যেই আওয়াজ তুলেছেন, নায়িকা সিনেমাতে ভুল চিত্রায়ণ করতে চলেছেন। সিনেমা প্রদর্শনের বিরোধিতায় জোর দিয়েছেন তিনি।

এছাড়াও সামাজিক মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে, পঞ্জাবের প্রভাবশালী ভিকি থমাস সিংহ কঙ্গনাকে সরাসরি বলেছেন, “ইতিহাস বদলানো যায় না। যদি সিনেমায় শিখদের সন্ত্রাসবাদী হিসাবে দেখানো হয়, তা হলে মনে রাখতে হবে যাঁকে নিয়ে এই ছবি তাঁর অন্তিম দশা কী হয়েছিল। মনে রাখবেন, সতবন্ত সিংহ এবং বিয়ন্ত সিংহ কে ছিলেন। আমাদের দিকে আঙুল তুললে সেই আঙুল আমরা ভেঙে দিই। ” একই ভিডিওতে শিখ সম্প্রদায়ের আরও এক ব্যক্তি কঙ্গনাকে উদ্দেশ্য করে অশ্রাব্য গালিগালাজ করেন। সূত্র: আনন্দবাজার

 

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক