অজ্ঞাত গাড়ির চাপায় দুই বন্ধু নিহত

প্রতীকী ছবি

অজ্ঞাত গাড়ির চাপায় দুই বন্ধু নিহত

অনলাইন ডেস্ক

ফরিদপুরের ভাঙ্গায় অজ্ঞাত গাড়ির চাপায় এক মোটরসাইকেলের আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত পৌনে আটটার দিকে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের সুয়াদী গ্রামে ঢাকা-খুলনা মহাসড়কে সিসিবিএল তেলের পাম্পের শতাধিক গজ পশ্চিমে এ ঘটনা ঘটে।

নিহত দুই বন্ধু হলেন- মোটরসাইকেল চালক ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের সুলনা গ্রামের ঝিল্লু মাতুব্বরের ছেলে বাবু মাতুব্বর (২৩) ও তার বন্ধু একই ইউনিয়নের চান্দ্রা গ্রামের মোকসেদ মিয়ার ছেলে ওবায়দুর মিয়া (২২)। মোটরসাইকেলের অপর আরোহী আহত হয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তবে তার নাম জানা যায়নি। তবে বয়সে সেও তরুণ।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যায় বাবু মাতব্বর অপর দুই তরুণকে নিয়ে ভাঙ্গা উপজেলা সদর বাজার থেকে ঢাকা- খুলনা মহাসড়ক হয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে সুয়াদি গ্রামের সিসিবিএল তেলের পাম্প এর কাছাকাছি আসলে একটি অজ্ঞাত গাড়ি তাদের বহনকারী মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দিয়ে চলে যায়।

এ সময় ঘটনাস্থলে ওই দুই বন্ধু নিহত হন। মোটরসাইকেলের ওপর আরোহীকে আহত অবস্থায়  উদ্ধার করে স্থানীয়রা ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহেল বাকি বলেন, রাত সাড়ে নয়টার দিকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও নিহত দুই বন্ধুর মরদেহ হাইওয়ে থানায় নিয়ে রাখা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

news24bd.tv/কেআই