উরফির পোশাকে আগুন, এখন কেমন আছেন?

উরফির পোশাকে আগুন, এখন কেমন আছেন?

অনলাইন ডেস্ক

স্টাইলিশ পোশাক আর নানা অদ্ভুত কাণ্ড নিয়েই আলোচনায় থাকেন উরফি জাভেদ। তিনি এবং বিতর্ক যেন সমার্থক। স্যোশাল মিডিয়ায় তিনি শুধু পোস্ট করার অপেক্ষা, মুহূর্তেই সেসব হয় ভাইরাল। কিন্তু এবার পোশাক নয়, বরং পোশাক পুড়িয়েই ফের এলেন আলোচনায়।

উরফি জাভেদ সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিও'য় দেখা যায়, নিজের পোশাকেই আগুন ধরিয়ে দিলেন উরফি। আর তাতেই বিপত্তি। পুড়ে গেল তার দেহের কিছু অংশ।

মূলত প্রচারমূলক অনুষ্ঠানে এসে পোশাকে আগুন ধরিয়ে দেন উরফি। তার এই বিশেষ পোশাকের কারণেই দুর্ঘটনার কবলে পড়লেন তিনি।  

টেলিভিশনের হাত ধরে রুপোলি পর্দায় সফর শুরু। তার পর রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে প্রচারের আলোয় আসেন তিনি। এবার তাকে দেখা যাবে ওটিটির পর্দায়। ওয়েব সিরিযের নাম ‘ফলো কারলো ইয়ার’। উরফির জীবনের ওঠাপড়া তুলে ধরবে এই সিরিজ। তারই প্রচারমূলক অনুষ্ঠানে পোশাকে আগুন দেওয়ার কাণ্ড ঘটালেন এই অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায়, কালো রংয়ের শরীর চাপা পোশাক। নীচের দিকে বৃত্তের মতো মোড়ক। মঞ্চে উপস্থিত হয়েই নিমেষের কারসাজিতে বৃত্তাকার অংশে আগুন ধরিয়ে দেন উরফি। সেই অগ্নিশিখায় পুড়ে যায় তাঁর ভ্রু ও চোখের পাতা। যদিও ভিডিয়োটি পোস্ট করে উরফি লেখেন, ‘‘আমার ভ্রু, চোখের পাতা পুড়েছে। তবে সার্থক হয়েছে সবটা। ” এই ঘটনায় খুব বেশি ক্ষতি হয়নি উরফির।

ভিডিওটি দেখুন এখানে

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক