গৌরনদীতে ছাত্রদলের বিরুদ্ধে ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ

সংগৃহীত ছবি

গৌরনদীতে ছাত্রদলের বিরুদ্ধে ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক

বরিশালের গৌরনদীর বার্থী ইউনিয়ন ছাত্রলীগের কর্মী রাশেদ শিকদারকে (২২) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে।

চাঁদা না দেওয়ায় তাকে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের। এ ঘটনায় আজ শনিবার নিহত ব্যক্তির বড় ভাই রাসেল শিকদার বাদী হয়ে বার্থী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. আল আমিনসহ পাঁচজনের নাম উল্লেখ করে গৌরনদী মডেল থানায় হত্যা মামলা করেছেন।

অভিযোগ করে নিহত রাশেদের মা হাসনু বেগম (৪৫) বলেন, শুক্রবার দুপুরে রাশেদ বাড়িতে আসেন।

সন্ধ্যায় কে বা কারা তাকে ফোন দিয়ে বার্থী বাজারে যেতে বলেন। এরপর তিনি বাজারে যান। রাতে জানতে পারেন ছেলেকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রাশেদের বড় ভাই রাসেল শিকদারের অভিযোগ, ‘আমার ভাইয়ের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে বার্থী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আল আমিন, তাঁর ছোট ভাই হামিম তালুকদার, সাইমন তালুকদার (১৯), সোহাগ খানসহ (১৮) তাদের ১০–১৫ জন সহযোগী।

রাশেদ চাঁদার টাকা দিতে অস্বীকার করায় তারা ক্ষিপ্ত হয়। শুক্রবার ঢাকা থেকে বাড়িতে যায় এবং সন্ধ্যায় সন্ত্রাসীরা ফোন দিয়ে বার্থী বাজারে নিয়ে রাতে তাঁকে পিটিয়ে হত্যা করে। ’

এ বিষয়ে জানতে চাইলে গৌরনদী উপজেলা ছাত্রদলের সভাপতি মো. রুবেল গোমস্তা বলেন, ‘ঘটনা সম্পর্কে আমি কিছু জানি না। খোঁজ নিয়ে অভিযোগের সত্যতা পাওয়া গেলে আল আমিনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ’

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, দাবি করা এক লাখ টাকা চাঁদা না পেয়ে পিটিয়ে রাশেদ শিকদারকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তাঁর বড় ভাই রাসেল শিকদার বাদী হয়ে আল আমিনকে প্রধান আসামি করে হত্যা মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত রাশেদ শিকদার গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামের কালাম শিকদারের ছেলে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক