শেরপুরে দু'পক্ষের সংঘর্ষে ছাত্রদল নেতাসহ নিহত ২, আহত ১৫

সংগৃহীত ছবি

শেরপুরে দু'পক্ষের সংঘর্ষে ছাত্রদল নেতাসহ নিহত ২, আহত ১৫

শেরপুর প্রতিনিধি 

শেরপুরে তুচ্ছ ঘটনার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ছাত্রদল নেতাসহ ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন। সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে শেরপুর শহরের গৌরীপুর ও খোয়ারপাড় এলাকাবাসীর মধ্যে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন শহরের গৌরীপুর মহল্লার মৃত আজাহার আলীর ছেলে ট্রলিচালক মিজানুর রহমান মিজান (৩৫) ও একই মহল্লার ৭নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মিন্টুর ছেলে ছাত্রদল নেতা আরিফুল ইসলাম শ্রাবণ (২২)।

শ্রাবণ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ১০ সেপ্টেম্বর মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয়রা জানান, গৌরীপুর মহল্লা ও খোয়ারপার শাপলা চত্বর এলাকার দুই দল কিশোরের মধ্যে কয়েকদিন আগে কথা কাটাকাটি ও ঝগড়া। দুপক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। এ সময় গৌরীপুর মহল্লার ট্রলি চালক মিজান ও ছাত্রদল নেতা শ্রাবণ গুরুতর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মিজানকে মৃত ঘোষণা করেন এবং শ্রাবণকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মঙ্গলবার ভোরে মারা যান শ্রাবণ।

এদিকে গতকাল মধ্যরাত পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে বর্তমানে শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, পরিস্থিতি শান্ত করার জন্য আমাদের ফোর্স কাজ করছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/DHL