ছেলের জন্মদিনে আবেগঘন পোস্ট পরীমনির  

ছেলের জন্মদিনে আবেগঘন পোস্ট পরীমনির  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি একমাত্র ছেলের জন্মদিন আজ শনিবার। বিষয়টি সামাজিকমাধ্যম ফেসবুকে পরী নিজেই জানিয়েছেন। ছেলের জন্মদিন উপলক্ষে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।  

ক্যাপশনে লিখেছেন, আজকে আমার ছেলের জন্মদিন।

দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে কিন্তু পারছি না কেনজানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়, খুশিতে, আনন্দে।

তিনি আরও লিখেছেন, নানাভাইকে মিস করছি ভীষণ।

হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে। দোয়া করবেন।

সহকর্মী থেকে ভক্ত-অনুরাগীরা সবাই পরীর এই ভিডিওতে নানা ধরনের মন্তব্য করেছেন।

চিত্রনায়িকা তানিন সুবহা লিখেছেন, হ্যাপি বার্থ ডে বাবা। অভিনেত্রী রিমু রোজা খন্দকার লিখেছেন, শুভ জন্মদিন।

মৃত্তিকা জান্নাত লিখেছেন, শুভ জন্মদিন পরীর পূন্য। দীর্ঘজীবী হও, মানুষের মতো মানুষ হও। এই পৃথিবীতে আলোর বাহক হও। অনেক অনেক দোয়া রইলো মিষ্টি বাচ্চা।

প্রসঙ্গত, নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান শরীফুল রাজ-পরীমনি। সম্পর্কের সাতদিনের মাথায় ১৭ অক্টোবরে, ২০২১ সালে বিয়ে করেন তারা। দাম্পত্যজীবনে এক পুত্রসন্তান আসে তাদের সংসারে। কিন্তু সেই ছেলের প্রথম জন্মবার্ষিকীর কিছুদিন পরই বিচ্ছেদ হয় তাদের। নানা কলহ ও অভিযোগের পর গত বছরের ১৮ সেপ্টেম্বর অভিনেতাকে ডিভোর্স লেটার পাঠান পরীমনি। বর্তমানে ছেলেকে নিয়ে একাই থাকছেন পরীমনি।

news24bd.tv/TR