স্যোশাল মিডিয়ায় ভাইরাল 'স্ক্রিনশট' নিয়ে মুখ খুললেন পরীমনি 

স্যোশাল মিডিয়ায় ভাইরাল 'স্ক্রিনশট' নিয়ে মুখ খুললেন পরীমনি 

অনলাইন ডেস্ক

কোটা সংস্কার আন্দোলন চলাকালে আওয়ামী পন্থী শোবিজের নামকরা কয়েকজন তারকাদের নিয়ে গঠিত হয় একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ। যেখান থেকে আসতো অনেক নির্দেশনা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আলো আসবেই’ নামক সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের বেশ কিছু স্ক্রিনশট ফাঁস হয়েছে। যেখানে দেখা গেছে, আন্দোলন চলাকালীন ছাত্রদের নিয়ে বিভিন্ন পরিকল্পনার কথা বলছেন শোবিজেরই কয়েকজন।

শুধু তাই নয়, সেই সময়ের ফেরদৌস-আরাফাত-রিয়াজের কিছু চাঞ্চল্যকর কথোপকথনও রয়েছে, যা শিউরে ওঠার মতো।
এর মধ্যে অভিনেত্রী অরুণা বিশ্বাসের মুখে বলতেও শোনা যায়, আন্দোলনে ছাত্রদের ওপর গরম পানি ঢেলে দেওয়ার মতো ভয়ংকর কথা। স্ক্রিনশটগুলো ফাঁস হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে রীতিমতো ঝড় উঠেছে নেটদুনিয়ায়। অভিনয়শিল্পী থেকে শুরু করে নির্মাতারাও এ ঘটনায় আওয়াজ তুলেছেন।

স্ক্রিনশটগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন জনপ্রিয় সাংবাদিক ও উপস্থাপক তানভীর তারেক। মঙ্গবার (৩ সেপ্টেম্বর) ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসে আক্ষেপের সুরে তিনি বলেন, 'অথচ সবগুলোকেই মানুষ ভাবতাম!!'

আরও পড়ুন: কত বড় স্বার্থে এই অন্ধ দলদাসত্ব, প্রশ্ন তানভীর তারেকের

এবার ফেসবুকে অরুণা বিশ্বাসকে নিয়ে করা একটি নিউজ শেয়ার করে বিস্ফোরক মন্তব্য করেছেন ঢালিউড নায়িকা পরীমনি। মঙ্গলবার রাতে এক স্ট্যাটাসে  অরুণা বিশ্বাসকে নিয়ে তিনি লিখেছেন, 'অমানুষ!  হিংস্র! লোভি! এত হিংসা নিয়ে কখনোই শিল্পী পরিচয় বহন করতে পারেন না আপনি। ধিক আপনাকে। থু।

news24bd.tv/TR