পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০

সংগৃহীত ছবি

পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০

অনলাইন ডেস্ক

রংপুরের পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শনিবার (২৭ জুলাই) সকাল ও দুপুরে ঘটনা দুটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগাহ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোলায়মান শেখ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ শনিবার দুপুরে সৈয়দপুর থেকে ছেড়ে আসা পিংকি পরিবহনের একটি বাস পীরগঞ্জের বিশ মাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আর বি কোল্ড স্টোর পরিবহন নামের একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায় এবং বাসের সিটের নিচে চাপা পড়ে নিহত হয় বগুড়ার ধুনট উপজেলার ভাণ্ডারবাড়ী গ্রামের বাবলু মণ্ডলের ছেলে ফারুক হোসেন (৪২) ও তার শিশু ছেলে ইশরাফ হোসেন (৬)।

আহতরা হলো তৌহিদ, হাসিনুর, স্মৃতি, সাজেদা, মাইশা, মনির। তারা সবাই পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নিহতের স্ত্রী সাবিনা জানান, ১০ দিন আগে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার সিন্দুরনা গ্রামে স্বামী সন্তানকে নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসেন।

আজ সেখান থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন তারা।  

পিংকি পরিবহনের যাত্রী আহত তৌহিদ সংবাদমাধ্যমকে বলেন, ‘আমরা একই পরিবারের ছয়জন সদস্য বগুড়া থেকে নানার বাড়ি সৈয়দপুর বেড়াতে গিয়েছিলাম। বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আমরা সবাই আহত হয়েছি। ’

তিনি বলেন, ‘দ্রুতগতির বাসটা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে পানিতে ছিটকে পড়ে যায়। স্থানীয়রা আমাদের উদ্ধার করেছে। ’

অন্যদিকে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন উপজেলার শিমুলবাড়ী গ্রামের মেনাজ্জলের স্ত্রী মাহমুদা বেগম (৩৮)।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মধ্যে মাহমুদার পেট ফেটে যায়। পরে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার সন্তান ও স্বামী চিকিৎসাধীন।

বড়দরগাহ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোলায়মান শেখ কালের কণ্ঠকে জানান, দুর্ঘটনায় জড়িত বাস ও ট্রাক জব্দ করে থানায় আনা হয়েছে। লাশ দুটি থানায় রয়েছে। তবে ড্রাইভার পলাতক রয়েছেন।  

এ ব্যাপারে সড়ক দুর্ঘটনা আইনে মামলা হবে বলে জানান, বড়দরগাহ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোলায়মান শেখ।

news24bd.tv/DHL