নড়াইলে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

ডাকাতির প্রস্তুতিকালে ৫ ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি সংগৃহীত

নড়াইলে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

অনলাইন ডেস্ক

ডাকাতির প্রস্তুতিকালে নড়াইলে ৫ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জুলাই) গভীররাতে নড়াইল সদরের কমলাপুর গ্রামে একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতির সময় টহল পুলিশ তাদের হাতেনাতে ধরে ফেলে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির নানা ধরনের সরঞ্জাম উদ্ধার করে। পুলিশ তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলা করেছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে কমলাপুর কুন্ডুপাড়া এলাকায় শ্যামা কুন্ডুর বাড়ি একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল নিয়ে দুইজন পালিয়ে যায়। পরে নানা ধরনের সরঞ্জাম ও মোটরসাইকেলসহ ৫ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- নড়াইলের নড়াগাতি থানার মো. মুরাদ মোল্যা (২৮), খুলনার কয়রা থানার চরমুখা গ্রামের মো. আব্দুর রউফ (৪০), ভোলা সদরের হনি কোরলিয়া গ্রামের মো. সবুজ (৫৬), খুলনার খালিশপুরের মো. শুভ (২৪), এবং বরিশালের বাকেরগঞ্জ থানার কলশকাঠি গ্রামের মো. আবু সাঈদ মোল্যা (২৫)।

জানা যায়, তারা প্রত্যেকেই খুলনার বিভিন্ন এলাকায় বাসাবাড়িতে ভাড়া থেকে ডাকাতির কার্যক্রম চালায়। তাদের কয়েকজনের নামে খুলনা, বাকেরগঞ্জ থানায় ডাকাতির মামলা রয়েছে।

নড়াইল সদর থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, ‘এলাকার গরুচুরি এবং নানা ধরনের ডাকাতির কাজে তারা জড়িত। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে। ’

news24bd.tv/DHL

এই রকম আরও টপিক