গোপালগঞ্জের কাশিয়ানীতে নকল পণ্যের কারখানার সন্ধান

সংগৃহীত ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীতে নকল পণ্যের কারখানার সন্ধান

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের ভূলবাড়িয়া গ্রাম থেকে নকল পণ্যের কারখানার সন্ধান পাওয়া গেছে। শনিবার (১৩ জুলাই) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ সেবগাতুল্যাহ ওই কারখানায় অভিযান পরিচালনা করেন।

কারখানার মালিক হানিফ মোল্লাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের জেলের আদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক। এসময় কাশিয়ানি উপজেলার ভাটিয়াপাড়া র‌্যাব-৬ ক্যাম্পের ইনচার্জ ফ্লাইট লেফট্যানেন্ট সৈয়দ ফজলুর রহমান, ড্রাগ সুপার বিথী রানী মন্ডল সহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ওই গ্রামের রমজান মোল্লার ছেলে হানিফ মোল্লা দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে টুথ পাউডার, ডিস ওয়াসিং পাউডার, ভিম, হারপিকসহ অবৈধ ও অনঅনুমদিত নকল পণ্যের কারখানা গড়ে তুলে বাজারজাত করে আসছিল।

র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা প্রশাসনকে জানালে আজ শনিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল পণ্য ও পণ্য তৈরীর সরঞ্জাম উদ্ধার করেন এবং কারখানা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের জেলের আদেশ দেন এবং আটক নকল পণ্যগুলো ধ্বংস করে দেয়া হয়।

news24bd.tv/DHL