স্ত্রীকে ভিডিও কলে রেখে কুয়েত প্রবাসীর আত্মহত্যা 

মেহেদী হাসান হৃদয়

স্ত্রীকে ভিডিও কলে রেখে কুয়েত প্রবাসীর আত্মহত্যা 

অনলাইন ডেস্ক

কুয়েতে মেহেদী হাসান হৃদয় (২৫) নামে এক প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গত ২৫ জুন স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় দেশটির কাবাদ এলাকায় নিজ গৃহে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

মেহেদী হাসান কুমিল্লা জেলার চান্দিনা থানার মাইজকার ইউনিয়নের আওড়াল গ্রামের পদদৈন্না বাড়ির আবু তাহেরের ছেলে। তার ভাই সাজ্জাদ হোসেন সাগরও কুয়েতে থাকেন।

 

সাজ্জাদ হোসেন সাগর বলেন, রাত ৯টায়ও ভাই আমার সাথে কথা বলেছে। এর আধঘণ্টা পর বাড়ি থেকে আমার বাবা কল করে বলেন যে, মেহেদী ভাই তার স্ত্রীর সাথে কথা বলতে বলতে ফাঁসিতে ঝুলে গেছে। তখন আমি দৌড়ে তার রুমে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। ততক্ষণে তিনি মারা যান।

 

তিনি বলেন, প্রেম করে বিয়ে করছিলেন আমার ভাই। কিন্তু বিয়ের পর থেকে স্ত্রীর সাথে তার সম্পর্ক ভালো যাচ্ছিল না। স্ত্রীর সাথে পারিবারিক কলহ লেগেই থাকতো। অনেকবার চেষ্টা করেও ঠিক করতে পারেননি। সেগুলো নিতে না পেরে আত্মহত্যা করেছেন।

মেহেদীর বন্ধু মোস্তফা কামাল বলেন, মেহেদী মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও আমার সাথে কথা বলেছে। কিন্তু তাকে একদম স্বাভাবিক মনে হয়েছে। পরে শুনি সে আত্মহত্যা করেছে। তার মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছিলাম না। জানতে পারি পারিবারিক কলহের কারণে সে আত্মহত্যা করেছে।

মেহেদী ২০১৮ সালে কুয়েত আসেন। তিনি কুয়েতে ইলেক্ট্রিকের কাজ করতেন। তার ছয় বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক