বাবা দিবসে মেয়ের ঝলক প্রকাশ্যে বরুণের, কী লিখলেন অভিনেতা?  

বাবা দিবসে মেয়ের ঝলক প্রকাশ্যে বরুণের, কী লিখলেন অভিনেতা?  

অনলাইন ডেস্ক

সম্প্রতি বাবা হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। ৩ জুন মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন বরুণ-পত্নী নাতাশা দালাল। তারপর থেকেই ধাওয়ান পরিবারের নতুন সদস্যকে নিয়ে অনুরাগীদের কৌতূহল দানা বেঁধেছে। রোববার বিশ্ব বাবা দিবসে মেয়ের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন বরুণ।

এদিন সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন বরুণ। সেখানে দেখা যাচ্ছে, একটি শিশুর হাত ধরে রয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে, তিনি যে একরত্তির হাত ধরে রয়েছেন, সেটি তাঁর কন্যা। এরই সঙ্গে দ্বিতীয় একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা।

সেখানে দেখা যাচ্ছে তিনি একটি সারমেয়র হাত ধরে রয়েছেন।

ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবির ক্যাপশনে বরুণ লিখেছেন, ‘‘বাবা দিবসের শুভেচ্ছা। আমার বাবা আমাকে পরিবারের জন্য কাজ করেই এই বিশেষ দিনটি উদ্‌যাপন করতে শিখিয়েছেন। আমিও সেটাই করব। আমি এক জন মেয়ের গর্বিত বাবা। ’’ 

বরুণের পোস্ট করা ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীরা তাঁকে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। কারও মতে, বাবা হিসেবে তিনি অনেকের থেকে এগিয়ে থাকবেন। আবার কারও মতে, বরুণের মতো ভাল মানুষ মেয়েকে খুব সুন্দর করে বড় করে তুলবেন। তবে একই সঙ্গে অভিনেতার মেয়ের আংশিক ছবি দেখে অনেকের মন ভরেনি। তাঁরা বরুণের কাছে মেয়ের সম্পূর্ণ ছবিও আবদার জানিয়েছেন। অবশ্য কত দ্রুত বরুণ-নাতাশা মেয়ের ছবি প্রকাশ্যে আনেন, তা এখনই স্পষ্ট নয়।

news24bd.tv/TR    
 
 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়