একাকীত্ব কাটাতে ৭৫ বছর বয়সে বিয়ে 

একাকীত্ব কাটাতে ৭৫ বছর বয়সে বিয়ে 

রাজবাড়ী প্রতিনিধি

একাকীত্ব কাটাতে ছেলে-মেয়েদের সম্মতিতে ৭৫ বছর বয়সী মো. আনোয়ার মোল্লা (আনু মোল্লা) ৬০ বছরের এক পাত্রীকে বিয়ে করেছেন। গত রোববার (২৬ মে) সন্ধ্যায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে এ বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর থেকে ওই নবদম্পতিকে দেখতে বরের বাড়িতে ভিড় করছেন স্থানীয়রা।

বর আনোয়ার মোল্লা রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের  শামসু মাস্টারের পাড়া এলাকার বাসিন্দা।

 

সরেজমিনে জানা যায়, মো. আনোয়ার মোল্লার এটি তৃতীয় বিয়ে। তার প্রথম স্ত্রী মারা গেছেন প্রায় এক যুগ আগে এবং দ্বিতীয় স্ত্রী মারা গেছেন ছয় বছর আগে। সেই স্ত্রীদের পক্ষের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তারা বাবার একাকীত্ব কথা চিন্তা তৃতীয় বিয়েতে সম্মতি দিয়েছেন।

মো. আনোয়ার মোল্লা বলেন, আমি ছেলে মেয়েদের আমার বিয়ের কথা বলছি। তারা আমাকে মেয়ে দেখতে বলেছে। আমি মেয়ে দেখে পছন্দ করে বাড়িতে নিয়ে আসি। এবং পাত্রী কোনো চাহিদা না থাকায় আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।  

এ বিষয়ে প্রতিবেশী রতনা বেগম বলেন, তিনি অনেক দিন হলো বিবাহ করার জন্য পাত্রী খুঁজেছেন। তার ছেলে-মেয়েরা বাবার একাকীত্ব কথা চিন্তা করেই বিবাহের সম্মতি দিয়েছে। পাঁচ দিন আগে তাদের বিয়ে হয়েছে।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল এই বিয়ে নিয়ে বলেছেন, এই ঘটনাটি আমি জানতাম না। তবে ফেসবুকে বিয়ের ছবি দেখেছি।

news24bd.tv/SHS  

এই রকম আরও টপিক