আমি রেকর্ডের পেছনে ছুটি না, রেকর্ডই আমার পেছনে ছোটে: রোনালদো

আমি রেকর্ডের পেছনে ছুটি না, রেকর্ডই আমার পেছনে ছোটে: রোনালদো

অনলাইন ডেস্ক

বয়সটা যেনো শুধু একটি সংখ্যামাত্র ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য। ৩৯ বছর বয়সী এই পর্তুগীজ তারকা সৌদি প্রো লিগে গোল উৎসব করছেন হরহামেশাই। এইতো গতকাল রাতে আল ইত্তিহাদের বিপক্ষে নিজের দল আল নাসরকে ৪-২ গোলের জয় এনে দিয়েছেন রোনালদো।

এই ম্যাচে রোনালদো একটি রেকর্ড ভেঙেছেন।

আর তা হচ্ছে সৌদি প্রো লিগ মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড। এই রেকর্ড ভাঙতে ইত্তিহাদের বিপক্ষে দুটি গোলের দরকার ছিলো সিআর সেভেনের। জোড়া গোল করে সেই রেকর্ড করে ফেললেন রোনালদো।

এই রেকর্ড ভাঙার পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের প্রতিক্রিয়াও জানিয়েছেন রোনালদো।

রোনালদো লিখেছেন, ‘আমি রেকর্ডের পেছনে ছুটি না, রেকর্ডই আমার পেছনে ছোটে। ’

রিয়াদে গতকাল রাতে প্রথমার্ধের যোগ করা সময়ে হামাদাল্লাহর রেকর্ডটি স্পর্শ করেন রোনালদো। ৬৯ মিনিটে রোনালদো রেকর্ড ভাঙেন জোরালো এক হেডে লক্ষ্যভেদ করে।

২০২৩ সালের জানুয়ারিতে ফ্রি ট্রান্সফারে আল নাসরে যোগ দিয়েছিলেন রোনালদো। ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৬৯ ম্যাচে ৬৪ গোল করেছেন তিনি। আর চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৪ ম্যাচে রোনালদো গোল করেছেন ৪৪টি।

রোনালদোর গোলের রেকর্ডও অবশ্য শেষ পর্যন্ত আল নাসরের লিগ শিরোপা পুনরুদ্ধারের জন্য যথেষ্ট হয়নি। শীর্ষে থেকে শিরোপা জেতা আল হিলালের চেয়ে ১৪ পয়েন্টে পিছিয়ে দুই নম্বরে থেকে লিগ শেষ করেছে তারা। ৩৪ ম্যাচ শেষে অপরাজিত থেকে লিগ শেষ করা আল হিলালের পয়েন্ট ৯৬, আর দুইয়ে থাকা আল নাসরের পয়েন্ট সমান ম্যাচে ৮২।

যদিও রোনালদোর এখনো একটি শিরোপা জয়ের আশা আছে। সেই শিরোপা রোনালদোর হাতে উঠতে আর মাত্র একটি ম্যাচ অর্থাৎ আল হিলালের ম্যাচটির বাঁধা আছে।

news24bd.tv/SC