সালমানের চেয়ে ৩ গুণ বেশি পারিশ্রমিক পাওয়া কে এই অভিনেত্রী?

সালমানের চেয়ে ৩ গুণ বেশি পারিশ্রমিক পাওয়া কে এই অভিনেত্রী?

অনলাইন ডেস্ক

জন্ম রাজ পরিবারে। খুব অল্প সময়ে বলিউডে নিজের জায়গা করেন নেন। ১৯৮৯ সালে প্রথম ছবি দিয়ে বলিউড বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিলেন। সালমান খানের চেয়ে তিনগুণ পারিশ্রমিক নিয়েছিলেন।

তিনি হলেন- ভাগ্যশ্রী নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী ভাগ্যশ্রী।

এই প্রতিভাবান অভিনেত্রী, যার সরলতা শুধু মানুষের মন জয় করেনি, নির্মাতাদেরও মুগ্ধ করেছিল। খুব সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করে, শুধুমাত্র একটি ছবি থেকে এই অভিনেত্রী খ্যাতি অর্জন করেন, যা সবার ভাগ্যে থাকে না।

মহারাষ্ট্রের সাংলিতে জন্ম, এই অভিনেত্রী রাজ পরিবারের সদস্য।

পিতা বিজয় সিং রাও মাধব রাও ছিলেন সাংলির রাজা। ভাগ্যশ্রী তাঁর তিন বোনের মধ্যে বড়। ক্যারিয়ারের প্রথম ছবিই তার ভাগ্যের দুয়ার খুলে দেয়।

১৯৮৭ সালে টিভি শো দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন। একই টিভি শোয়ের পরে, অভিনেত্রী ১৯৮৯ সালে সুরজ বরজাতিয়ার ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ভাগ্যশ্রী। ছবিতে ভাগ্যশ্রীর বিপরীতে ছিলেন সালমান খান। এই ছবিতে তাঁকে ১ লাখ রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছিল। যেখানে সালমান খান পারিশ্রমিক পেতেন ৩০ হাজার রুপি।

আসলে এই ছবি শুধু ভাগ্যশ্রীকেই নয়, সালমান খানের ক্যারিয়ারকেও নতুন দিশা দিয়েছিল। কিন্তু ভাগ্যশ্রীর বিয়ের পর সালমানের মনে হয়েছিল, এবার তার ক্যারিয়ার থমকে যাবে। কারণ অভিনেত্রীর সঙ্গে আরও কাজ করার বিষয়ে তিনি সেইসময় সিরিয়াস ছিলেন।

কিন্তু বিয়ের সঙ্গে সঙ্গেই এই অভিনেত্রীর ক্যারিয়ার একেবারে নষ্ট হয়ে যায়। প্রেমিক হিমালয়কে বিয়ে করার পর ভাগ্যশ্রী যখন আবার কামব্যাক করেন, তখন প্রযোজকের সামনে একটি শর্ত দেন। ভাগ্যশ্রী একটি পুরানো সাক্ষাৎকারে বলেন, তিনি বিয়ের পরে শুধু স্বামীর সঙ্গেই কাজ করতে চেয়েছিলেন। বিয়ের পর স্বামীর সঙ্গে বহু ছবিতে কাজ করেন। কিন্তু সাফল্য মেলেনি।

ভাগ্যশ্রী প্রায়শই প্রযোজককে ছবিতে সই করার সময় হিমালয়কে নায়ক হিসেবে নেওয়ার জন্য দাবি জানাতে শুরু করেছিলেন। তারপরেই তার অভিনয় জীবনে কালো ছায়া নেমে আসে, তার গ্রহণযোগ্য কমতে শুরু করে এবং ধীরে ধীরে হারিয়ে যান।

news24bd.tv/TR       
 

 

এই রকম আরও টপিক