যার কারণে নিয়ম ভাঙেন সালমান 

যার কারণে নিয়ম ভাঙেন সালমান 

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা সালমান খান পর্দায় চুম্বন করবেন না। একসময়ে নিজের জন্যই এমন নিয়ম তৈরি করেছিলেন তিনি। নানা রকমের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। যদিও ব্যক্তিগত জীবনেও এসেছে একাধিক নারী।

কিন্তু পর্দায় চুম্বনদৃশ্যে অভিনয় করতে মোটেই রাজি ছিলেন না তিনি। পরে এ নিয়ম নিজেই ভেঙেছিলেন ভাইজান।

বলিউড 'ভাইজান' সালমান খানের ঐশ্বরিয়া রাই বচ্চন ও ক্যাটরিনার কাইফের সঙ্গে বাস্তবে সম্পর্ক ছিল। কিন্তু পর্দায় প্রেমিকাদের সঙ্গেও চুম্বনদৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি এই অভিনেতাকে।

তবে এ নিয়ম তিনি ভেঙেছিলেন ১৯৯৬ সালে ‘জিৎ’ নামে একটি ছবিতে অভিনয় করতে গিয়ে। তার বিপরীতে ছিলেন অভিনেত্রী কারিশমা কাপুর। সেই ছবিতে কারিশমার সঙ্গে একটি চুম্বনদৃশ্যে ছিলেন সালমান।  

চিত্রনাট্যের খাতিরেই নাকি সেই চুম্বনের দৃশ্যে অভিনয় করতে রাজি হন সালমান খান। এক অনুরাগী সম্প্রতি সেই দৃশ্যের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে সেই অনুরাগী লেখেন— চুম্বনদৃশ্য হলেও, ঠিকভাবে এই দৃশ্যেও চুম্বন করেননি সালমান।

এর আগে ২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ক্যাটরিনা কাইফকে ক্যামেরার সামনে চুম্বন করতে বলা হয়। সেই দৃ্শ্যেও অভিনয় করতে রাজি হননি সালমান। পরিচালক আলি আব্বাস জাফর নাকি সালমানকে রাজি করার বহু চেষ্টা করেছিলেন। কিন্তু নিজের কথা থেকে সরে আসার পাত্র নন ভাইজান। তাই ক্যাটরিনাকেও পর্দায় চুম্বন করেননি তিনি। পরিচালক শেষ পর্যন্ত দৃশ্যটিই বাদ দেন।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক