সন্তান জন্ম দিল ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার যুবক

সংগৃহীত ছবি

সন্তান জন্ম দিল ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার যুবক

অনলাইন ডেস্ক

চাঁদপুরের হাজীগঞ্জে ধর্ষণে এক কিশোরী সন্তান জন্মদানের ঘটনায় দায়ের হওয়ায় মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই যুবকের নাম আরাফাত (২২)। বৃহস্পতিবার (৯ মে) রাতে উপজেলার বাকিলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ওই কিশোরীর বাবা ও মায়ের অনুপস্থিতির সুযোগে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করেন আরাফাত।

এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই কিশোরী গত ১২ এপ্রিল একটি কন্যা সন্তান জন্ম দেন।

ইতোমধ্যে ঘটনা জানাজানি হলে সালিশের নামে গ্রামের কিছু লোক কিশোরীকে আসামি আরাফাতের সঙ্গে বিয়ে পড়িয়ে দেয়। পরে আরাফাত পালিয়ে যায়। এ ঘটনার পর আরাফাতের বিরুদ্ধে থানায় মামলা করেন কিশোরীর বাবা।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, গত ৫ মে ভুক্তভোগী কিশোরীর বাবা আরাফাতকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি মামলা করেন। এরপরই তাকে গ্রেপ্তারে অভিযান চালায় পুলিশ।  

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামি আরাফাত খানকে বাকিলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে থানায় নিয়ে যাওয়া হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করে সে। আগামীকাল শুক্রবার আদালতে তাকে হাজির করার কথা রয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এ ঘটনায় অন্য কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার গ্রেপ্তার আরাফাত খানকে চাঁদপুরের আদালতে হাজির করা হবে।  

news24bd.tv/DHL