দক্ষিণখানে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

হযরত আলী

দক্ষিণখানে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর দক্ষিণখানের গাওয়াইর বাজার এলাকায় ছুরিকাঘাতে আহত হয়ে হযরত আলী (২৪) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। উত্তরা আজমপুরের একটি স’মিলে কাজ করতেন তিনি।

আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হযরত আলী ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার চৌদার গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রশিদের ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে গাওয়াইর কলিল বক্স রোড এলাকার ভাড়া বাসায় থাকতেন।

নিহত হযরত আলীর বড় ভাই মো. আসাদুল জামান বলেন, আজ সকাল ১০টার দিকে জানতে পারি গাওয়াইর বাজারের পেছনে হযরতকে সেলিম নামে একজন এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে। আমি জানতে পেরেছি সেলিম নামে ওই ব্যক্তি মাদক কারবারির সঙ্গে যুক্ত। আমার ভাই আজমপুর এলাকায় একটি স’মিলে কাজ করতো। কী কারণে আমার ভাইকে তারা হত্যা করল সে বিষয়টি বুঝতে পারছি না। যারা আমার ভাইকে হত্যা করেছে আমি তাদের কঠিন শাস্তি চাই।

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম জানান, সংবাদ পেয়ে আজ সন্ধ্যায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের মর্গে এসে আমরা ওই যুবকের মরদেহটি শনাক্ত করি। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, কী কারণে এই যুবককে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

news24bd.tv/কেআই