কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত, হানিফের শোক

সাংবাদিক শরিফুল ইসলাম

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত, হানিফের শোক

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া: 

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক শরিফুল ইসলাম (৪২) রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার  (২৫ এপ্রিল) দুপুরে দুর্ঘটনায় আহত হলে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় তার মৃত্যু হয়।

নিহত শরিফুল কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের গেটপাড়া গ্রামের মৃত নাদের আলী মণ্ডলের ছেলে।

তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমার সংবাদ পত্রিকার মিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তিনি কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য ও মিরপুর রিপোর্টস ইউনিটির সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় সাংবাদিক খন্দকার নাঈম উদ্দিন জানান, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন শরিফুল। কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক সড়কের তাঁতিবন্ধ এলাকায় জেটিআইয়ের সামনে মোটরচালিত ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়ে পড়ে গেলে শরিফুল গুরুতর আহত হন।

 

এ অবস্থায় স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

সাংবাদিক শরীফুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি ও কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য মো. কামারুল আরেফিন।

news24bd.tv/কেআই