সাবেক স্ত্রী তিন্নিকে নিয়ে মুখ খুললেন হিল্লোল 

সাবেক স্ত্রী তিন্নিকে নিয়ে মুখ খুললেন হিল্লোল 

অনলাইন ডেস্ক

ছোট পর্দার এক সময়ের আলোচিত দম্পতি আদনান ফারুক হিল্লোল ও শ্রাবস্তী দত্ত তিন্নি। বিয়ে করেছেন, হয়েছে বিচ্ছেদও। দুইজনের এক কন্যা সন্তান রয়েছে।

হিল্লোল-তিন্নি দুইজনের পথ এখন আলাদা।

বিচ্ছেদের পর ছোট পর্দার আরেক অভিনেত্রী নওশিনের সঙ্গে সংসার বাঁধেন হিল্লোল। তবে সাবেক স্ত্রী তিন্নিকে নিয়ে প্রায়ই প্রশ্নের মুখে পড়তে হয় এই অভিনেতাকে।

সম্প্রতি বেসরকারি একটি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তিন্নিকে নিয়ে মুখ খুলেছেন হিল্লোল। পাশাপাশি তিন্নির সঙ্গে বিচ্ছেদের কারণসহ ব্যক্তিগত জীবনের নানান বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

হিল্লোল বলেন, বর্তমানে তিন্নির সঙ্গে খুবই ভালো সম্পর্ক। আমার মেয়ের ১৬ বছর চলছে। ও ক্লাস নাইনে পড়ে। আমাদের মেয়ের কারণে ওর সঙ্গে যোগাযোগ করতে হয়। আমার বর্তমান স্ত্রীর সঙ্গেও তিন্নির নিয়মিত যোগাযোগ হয়। ছোট মেয়েকে তো সময় দেওয়া হয়। বড় মেয়েকে বছরে একবার সময় দেওয়া হয়। যখন কানাডাতে যাই, তখন বড় মেয়েকে সময় দেই।

এসময় তিন্নি-হিল্লোল সম্পর্ক থেকে কোনো শিক্ষা পেয়েছেন কি না? জানতে চাইলে জবাবে অভিনেতা বলেন, ওখান থেকে কোনো শিক্ষা পাইনি। ওটা ভুল ছিল। আমার কিংবা তার দিক থেকেও হতে পারে। তিন্নিরও হয়তো ভুল ছিল।

তবে বর্তমান সম্পর্কে সেই ভুলটা হয়নি। আত্মবিশ্বাসের সঙ্গে আজকে আমাদের সম্পর্কের ১৪ বছর পর এসে বলতে পারি, সেই ভুলটা হয়তো দ্বিতীয় সম্পর্কের ক্ষেত্রে হয়নি।

news24bd.tv/TR  
 

এই রকম আরও টপিক