’দেশের মানুষ আজ অবরুদ্ধ অবস্থায় দিন কাটাচ্ছে’

’দেশের মানুষ আজ অবরুদ্ধ অবস্থায় দিন কাটাচ্ছে’

সোহাগ জামান, ফরিদপুর

ফরিদপুর-৪ (সদরপুর-চরভদ্রাসন-ভাঙ্গা) আসনে বিএনপির প্রার্থী খন্দকার ইকবাল হোসেন সেলিমের পক্ষে ব্যাপক শো-ডাউন করা হয়েছে।  মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত সদরপুরের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন ফরিদপুর-৪ আসনের বিএনপি প্রার্থী খন্দকার ইকবাল হোসেন সেলিম।

সদরপুরের বাইশরশি, সাড়ে সাতরশি, নতুন বাজার, আটরশী, কলেজ রোড, সদরপুর বাজার, জামতলা, নতুনবাজার ও শ্যামপুর এলাকায় ধানের শীষের পক্ষে ব্যাপক প্রচারণা চালানো হয়। প্রচারণা চলাকালে বিভিন্ন স্থানে পথসভায় বক্তৃতা করেন খন্দকার ইকবাল হোসেন সেলিম।

এসময় তিনি বলেন, দেশের মানুষ আজ অবরুদ্ধ অবস্থায় দিন কাটাচ্ছে। আওয়ামী লীগের শাষনামল হচ্ছে দুঃশাসন আর নির্যাতনের। তারা ক্ষমতায় আঁকড়ে থাকতে বিরোধীদের উপর দমন-নির্যাতন চালাচ্ছে।  

ইকবাল হোসেন সেলিম অভিযোগ করে বলেন, নির্বাচন আসন্ন অথচ আমাদের উপর ষ্টীমরোলার চালানো হচ্ছে।

আমাদের নেতা-কর্মীদের নানাভাবে হয়রানি করছে। নেতাদের মামলা-হামলা চালিয়ে ঘরছাড়া করা হচ্ছে। আমরা চাই নির্বাচন যাতে সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন হোক। এখনো নির্বাচনের মাঠ সমতল নেই। ক্ষমতাসীন দল পুলিশ প্রশাসনকে কাজে লাগিয়ে যা ইচ্ছে তাই করছে। আমরা সেনাবাহিনীর কাছে দাবি জানাই, তারা মাঠে টহল দিয়ে মানুষ যাতে ভোট দিতে পারে সেদিকে খেয়াল রাখবে।  ধানের শীষের প্রচারণায় হাজারও মানুষ অংশ নেয়াতে পথসভা গুলো জনসভায় পরিনত হয়। ধানের শীষের এ নির্বাচনী প্রচারণায় সদরপুর ও চরভদ্রাসনের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর