ঢাকা-১১ আসনে নৌকার নতুন প্রার্থীর পাশে বর্তমান এমপি রহমত উল্লাহ

সংগৃহীত ছবি

ঢাকা-১১ আসনে নৌকার নতুন প্রার্থীর পাশে বর্তমান এমপি রহমত উল্লাহ

অনলাইন ডেস্ক

ঢাকা-১১ আসনে (বেরাইদ, বাড্ডা, ভাটারা ও রামপুরা) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াকিল উদ্দিন। এই আসনে বর্তমান এমপি এ কে এম রহমত উল্লাহ। তিনি নতুন এমপি ওয়াকিল উদ্দিনের পাশে দাঁড়িয়েছেন।  

রহমত উল্লাহ ভোটাদের উদ্দেশে বলেন, দীর্ঘ ৪ মাস শারীরিক অসুস্থতার কারণে আমার সংসদীয় এলাকার জনসাধারণের সঙ্গে যোগাযোগ কম ছিল।

আপনারা সকলে আমার জন্য খাস নিয়তে দোয়া করেছেন বিধায় আল্লাহ আমাকে সুস্থতা দান করেছেন। আল্লাহর নিকট লাখো কোটি শুকরিয়া আদায় করি।

তিনি বলেন, বিগত ৫০ বছর ধরে আমি আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করার চেষ্টা করেছি। আমার রাজনীতিতে আসা শুধুই এলাকার মানুষের সেবা করার জন্য।

রাজনীতি থেকে কিছু পাওয়ার ইচ্ছা কখনোই ছিল না। সবসময় চেষ্টা করেছি আপনাদের জন্য কিছু করার।

রহমত উল্লাহ আরও বলেন, আমি ও আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি, আমার এই দীর্ঘ পথচলায় আমার পাশে থাকার জন্য। আপনারা সবসময়ই আমাকে একজন অভিভাবকের মতো শ্রদ্ধা, ভালোবাসা, আদর ও সম্মান দিয়েছেন। আমি ও আপনাদের অভিভাবকের মতো ভালোবেসেছি। প্রয়োজনে শাসনও করেছি। আশা করি, আমার শাসনে মনে কেউ কোনো কষ্ট রাখেন নাই।

তিনি বলেন, আমি বিশ্বাস করি ও আশা রাখি, আগামী ৭ জানুয়ারীর নির্বাচনেও ঢাকা-১১ আসন থেকে খ হাসিনা’কে আবারও আপনারা নৌকা উপহার দেবেন। আমার ভালোবাসার দরজা সবসময় আপনাদের জন্য খোলা ছিল এবং মৃত্যুর আগ পর্যন্ত খোলা থাকবে। আপনাদের সকলের মঙ্গল কামনা করি। আমার ও আমার পরিবারের জন্যও আপনারা সবাই দোয়া করবেন। জয় বাংলা-জয় বঙ্গবন্ধু।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক