মায়াকান্না করে জনগণকে বিভ্রান্ত করতে চায় বিএনপি নেতারা : নাছিম

ফাইল ছবি

মায়াকান্না করে জনগণকে বিভ্রান্ত করতে চায় বিএনপি নেতারা : নাছিম

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি নেতাদের কান্না হলো মায়াকান্না ও অপপ্রচার। এসব করে তারা দেশের জনগণকে বিভ্রান্ত করতে চায়।

নাছিম বলেন, বিএনপি কখনও দেশের ভালো চায় না। বিএনপি-জামায়াত বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়।

তারা চায় অবৈধ পন্থায় ক্ষমতায় গিয়ে দেশে খুনের রাজত্ব কায়েম করতে।

বুধবার রাজধানীর মিরপুর-১৪ তে ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস আলোচনায় তিনি এসব কথা বলেন। বিএনপি-জামায়াত বাংলাদেশের স্বপ্নের বিপক্ষে দাঁড়িয়েছে বলেও জানান তিনি।

নাছিম অভিযোগ করেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে মেনে নিতে পারেনি।

তারা কখনও চায় না বাংলাদেশ উন্নত দেশ হিসেবে গড়ে উঠুক। তারা সবসময় দেশের গণতন্ত্রকে ধ্বংস করার চেষ্টায় লিপ্ত থাকে। তাদের নেতা তারেক রহমান মুচলেকা দিয়ে লন্ডন গিয়ে এখন হুমকি দেয় ও অপপ্রচার করে। তারা সুযোগ পেলেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর অতীতের মত আঘাত করবে।

এসময় বাহাউদ্দিন নাছিম আরও বলেন, বঙ্গবন্ধু বিশ্ববাসীর কাছে আমাদের সম্মানের জায়গায় পৌঁছে দিতে চেয়েছেন। তিনি তার জীবনে লড়াই সংগ্রাম করেছেন বাঙালির অধিকার প্রতিষ্ঠা করতে। তার একমাত্র লক্ষ্য ছিল শোষণমুক্ত বাংলাদেশ গড়ে তোলা। তিনি তার যৌবনের শ্রেষ্ঠ সময়গুলো কারাগারে কাটিয়েছেন। দেশের মানুষের জন্য জীবন উৎসর্গ করেছেন বঙ্গবন্ধু।

এসময় আরও উপস্থিতি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুসহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা ও উত্তর স্বেচ্ছাসেবক লীগ কর্মীরা।

news24bd.tv/FA