বাহ্ স্টোর-এ ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ‘তারা’র গ্রাহকরা

সংগৃহীত ছবি

বাহ্ স্টোর-এ ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ‘তারা’র গ্রাহকরা

অনলাইন ডেস্ক

বাহ্ স্টোরে (baahstore.com)  ব্র্যাক ব্যাংকের ‘তারা’ কার্ডধারীরা একটি এক্সক্লুসিভ ‘তারা’ ভাউচারসহ সকল পণ্যের ওপর ২০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করবেন। একইসঙ্গে ইতোমধ্যে বিদ্যমান ‘তারা’ গ্রাহকরা অনলাইন কেনাকাটায় ১৫ শতাংশ ছাড় উপভোগ করবেন। আগামী আগস্ট থেকে অফারটি কার্যকর হবে।

বুধবার (১২ জুলাই) বাহ্ স্টোর লিমিটেড-এর সঙ্গে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

বাহ্ স্টোর ডট কম (baahstore.com) হলো উচ্চ মানের হস্তনির্মিত বায়োডিগ্রেডেবল এবং আপসাইকেলড ডিজাইনার লাইফস্টাইল পণ্য সংবলিত একটি এক্সক্লুসিভ বাংলাদেশি অনলাইন এবং ই-কমার্স ব্র্যান্ড। মানসম্পন্ন, পরিমার্জিত লাইফস্টাইল পণ্য এবং ব্যাগ, ঝুড়ি, রাগ, টেবিলওয়্যার এবং ঘর সাজানোর বিভিন্ন সামগ্রীর জন্য অনলাইন এবং ই-কমার্স ব্র্যান্ডটি বিশেষ খ্যাতি অর্জন করেছে।

গত ৫ জুলাই ঢাকায় ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং ‘তারা’র হেড অব উইমেন ব্যাংকিং মেহরুবা রেজা। আরও উপস্থিত ছিলেন বাহ্ স্টোর লিমিটেড-এর কো-ফাউন্ডার মেরিনা হক, কো-ফাউন্ডার মিরাজুল হক এবং শামিরা মোস্তফা-সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ব্র্যাক ব্যাংক ‘তারা’ এবং বাহ্ সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম থেকে নারীর ক্ষমতায়নের জন্য দেশের প্রথম এসডিজি ব্র্যান্ড চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড অর্জন করে। বাহ্ মূলত পরিবেশ-বান্ধব এবং আপসাইকেল পণ্যগুলোর ওপর গুরুত্ব দেয়; যা নারী ও গ্রামীণ কারিগরদের ওপর সামাজিক প্রভাব তৈরি করে। তাই একটি মূল্যবোধ-ভিত্তিক ব্যাংক হিসাবে ব্র্যাক ব্যাংক বিশ্বাস করে যে, বাহ্-এর মতো সাইটেইনেবিলিটি ফোকাসড ব্র্যান্ডের সঙ্গে পার্টনারশিপ গড়ে তোলা ব্যাংকের নীতির সাথে সংগতিপূর্ণ।

news24bd.tv/আইএএম

এই বিভাগের পাঠকপ্রিয়