ইরফান সেলিম ও তার দেহরক্ষীর ৫ দিনের রিমান্ড

ইরফান সেলিম ও তার দেহরক্ষীর ৫ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে করা চকজার থানার অস্ত্র ও মাদকের পৃথক দুটি মামলায় ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৮ নভেম্বর) দুপুরে ঢাকা মহানগরের পৃথক দুই হাকিম সত্যব্রত শিকদার ও কায়সারুল ইসলামের আদালত তাদের এ রিমান্ড দেন। এসময় উভয়পক্ষের আইনজীবীরা রিমান্ডের পক্ষে-বিপক্ষে যুক্তি উপস্থাপন করেন।  

অস্ত্র ও মাদক মামলায় রিমান্ড শুনানি করতে সকালে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে এমপি পুত্র ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে সিএমএম আদালতে আনা হয়।

বেলা ১১টায় এ দু'টি মামলায় ঢাকা মহানগরের পৃথক দুই হাকিম শহীদুল ইসলাম ও হাবিবুর রহমান চৌধুরীর আদালতে তাদের গ্রপ্তার দেখানো হয়।  


আরও পড়ুন: শিক্ষকতা করতেন জিল বাইডেন


সকাল সাড়ে ১১টায় প্রথমে সত্যব্রত শিকদারে আদালতে মাদক ও পরে কায়সারুল ইসলামের আদালতে শুরু হয় অস্ত্র মামলার রিমান্ড শুনানি। শুনানি শেষে দুই মামলায় ইরফান ও তার দেহরক্ষী জাহিদকে ৫ দিন করে রিমান্ড দেন আদালত।

গত ২৯শে অক্টোবর চকবাজার থানার পরিদর্শক ও মামলা তদন্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন অস্ত্র এবং মাদক মামলায় ইরফান ও তার দেহরক্ষীর সাত দিন করে ১৪ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করে।

ইরফান সেলিম-জাহিদের রিমান্ড শুনানি আজ

news24bd.tv নাজিম