৩ বছরের শিশু ‘ধর্ষণকারী’ টাঙ্গাইল থেকে গ্রেপ্তার

৩ বছরের শিশু ‘ধর্ষণকারী’ টাঙ্গাইল থেকে গ্রেপ্তার

সৈয়দ নোমান, ময়মনসিংহ

ময়মনসিংহের তারাকান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর আলমকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল জেলার মধুপুর এলাকা থেকে অভিযুক্ত জাহাঙ্গীরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে।

পরে বিকেলে র‌্যাব-১৪’র প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।

তিনি জানান, গত ৪ অক্টোবর তারাকান্দা উপজেলার রামপুর চারিয়া এলাকায় সাড়ে তিন বছরের এক শিশুকে চিপস দেওয়ার প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে জাহাঙ্গীর। ঘটনার পরপরই শিশুটি তার মাকে বিষয়টি জানায় ও কান্নাকাটি করতে থাকে। পরে ওই শিশুটি রাতে ব্যথায় চিৎকার ও কান্নাকাটি করলে তার মা তাকে স্থানীয় চারিয়া বাজারের এক পল্লী
চিকিৎসককে এনে প্রাথমিক চিকিৎসা নেন। পরে ৬ অক্টোবর তারাকান্দা থানায় ওই ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন শিশুটির মা।

আরও পড়ুন: ‘ছিঃ কীভাবে এই দৃশ্যটি আমি দেখি: জয়া

লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন আরও জানান, ঘটনা জানার সাথে সাথে র‌্যাব-১৪’র একটি দল ঘটনাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ওই আসামিকে গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান শুরু করে। বৃহস্পতিবার সকাল ৬ টায় এ অভিযানে টাঙ্গাইল জেলার মধুপুর এলাকা থেকে মামলার একমাত্র ও প্রধান আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় তারা।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর