কারাগার থেকে পালানো ধর্ষণ মামলার সেই মজনু গ্রেপ্তার

কারাগার থেকে পালানো ধর্ষণ মামলার সেই মজনু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একমাত্র আসামি মজনুসহ চাঞ্চল্যকর বেশকিছু মামলার আসামি গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে ব্রিফিংয়ে এসব জানান ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেশনস বিভাগের ডিসি তালেবুর রহমান।  এই কর্মকর্তা জানান, শনিবার মধ্যরাতে ঢাকার কুড়াতলী বিআরটিসি বাস কাউন্টারের পেছনে রেল লাইনের পাশ থেকে মজনুকে গ্রেপ্তার করে খিলক্ষেত থানা পুলিশ। তাকে ক্যান্টনমেন্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, মজনু কাশিমপুর কারাগারে বন্দি ছিলেন। গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর কারাগারে হামলার সময় তিনি কারাগার থেকে পালিয়ে আত্মগোপনে যান। এ ঘটনায় গাজীপুর কাশিমপুর থানায় তার নামে আরও একটি মামলা হয়।

ডিএমপি কর্মকর্তা তালেবুর রহমান আরও জানান, রোববার রাতে মোহাম্মদপুর থেকে হত্যা মামলার আসামি মিরাজকে ও উত্তরা থেকে মাইলস্টোন কলেজের ছাত্র সানজিদ হোসেন হত্যা মামলায় আসামি মতিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

তিনি আরও জানান, গুলশানে মানারাত ইউনিভার্সিটির পাশে ময়লার স্তূপ থেকে একটি পিস্তল, ২৯ রাউন্ড গুলি ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। এছাড়াও ট্রাফিক নিয়ন্ত্রণে কার্যক্রম বাড়ানোর পাশাপাশি জেল পালানো ও হত্যা মামলায় আসামিদের গ্রেপ্তারে পুলিশ দ্রুততার সাথে কাজ করছে।

news24bd.tv/FA