'আলো আসবেই' গ্রুপে অ্যাড হওয়া প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা 

'আলো আসবেই' গ্রুপে অ্যাড হওয়া প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা 

অনলাইন ডেস্ক

কোটা সংস্কার আন্দোলন চলাকালে শোবিজের নামকরা কয়েকজন তারকাদের নিয়ে গঠিত হয় একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ। যেখান থেকে আসতো অনেক নির্দেশনা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আলো আসবেই’ নামক সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের বেশ কিছু স্ক্রিনশট ফাঁস হয়েছে। যেখানে দেখা গেছে, আন্দোলন চলাকালীন ছাত্রদের নিয়ে বিভিন্ন পরিকল্পনার কথা বলছেন শোবিজেরই কয়েকজন।

শুধু তাই নয়, সেই সময়ের ফেরদৌস-আরাফাত-রিয়াজের কিছু চাঞ্চল্যকর কথোপকথনও রয়েছে, যা শিউরে ওঠার মতো। এর মধ্যে অভিনেত্রী অরুণা বিশ্বাসের মুখে বলতেও শোনা যায়, আন্দোলনে ছাত্রদের ওপর গরম পানি ঢেলে দেওয়ার মতো ভয়ংকর কথা। স্ক্রিনশটগুলো ফাঁস হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে রীতিমতো ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

তবে কেউ কেউ দাবি করছেন, এর সঙ্গে তারা জড়িত নন।

অভিনেতা ফজলুর রহমান বাবু নিজেই ফেসবুকে এক পোস্ট দিয়ে জানিয়েছেন তার মতামত।

মঙ্গলবার রাতে ফেসবুকে ফজলুর রহমান বাবু লিখেছেন, হোয়াটসঅ্যাপ -- 'আলো আসবেই' গ্রুপে এড হওয়া প্রসঙ্গে আমার কিছু কথা -- একটা গ্রুপের এডমিনের কাছে ফোন নম্বর থাকলেই তিনি সেই গ্রুপে যাকে খুশি যতজন খুশি এড করতে পারেন। অনেক গ্রুপ আছে সেখান থেকে চাইলেও কেউ বের হতে পারে না। যদি এডমিন তাকে ডিলিট না করে।  

তিনি আরও লিখেছেন, *আলো আসবেই * গ্রুপে আমি কখনো প্রবেশ করিনি বা কে কি লিখছে আমি যদি ওখানে না দেখি আমি কি করে জানবো ওখানে কি লিখছে। ঢালাওভাবে কাউকে দোষারোপ করা বা সমালোচনা করা ঠিক না।

ফজলুর রহমান বাবু করা ওই পোস্টে দেড় হাজারের বেশি কমেন্ট পড়েছে।  পক্ষে বিপক্ষে কথা বলতে দেখা গেছে অনেককে। লুতফর রহমান নামে এক ব্যক্তি কমেন্ট বক্সে লিখেছেন, 'ভাই, আপনাকে এরকম একটা গ্রুপে কেউ এড করেছে, আপনি দেখলেন সেখানে গণহত্যার প্ল্যান। তো, গ্রুপ থেকে বেরিয়ে গেলেন না কেন?'

news24bd.tv/TR