শুধু উন্নয়নের গল্প শুনতাম, এখন দেখি ভেতরেও অনেক সমস্যা: এম সাখাওয়াত হোসেন

শুধু উন্নয়নের গল্প শুনতাম, এখন দেখি ভেতরেও অনেক সমস্যা: এম সাখাওয়াত হোসেন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ জুট মিলস কর্পোরেশনের (বিজেএমসি) নানান সমস্যা নিয়ে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেছেন, সমস্যার সমাধানে সর্বোচ্চ চেষ্টা করবো। এতদিন শুধু পদ্মা সেতু, মেট্রোরেলের নাম করে উন্নয়নের গল্প শুনতাম। এখন দেখি ভেতরেও অনেক সমস্যা।

রবিবার (১ সেপ্টেম্বর) বিজেএমসির প্রধান কার্যালয়ে কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে একটি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপদেষ্টা এ কথা বলেন।

তিনি বলেন, ১৫ বছর সমস্যা নয়, চাটুকারিতা নিয়ে তারা বেশি ব্যস্ত ছিল। বিজেএমসিতে এসে চাকরি ও বেতন না পাওয়া সংক্রান্ত যত সমস্যার কথা শুনলাম তা হতাশাজনক। এসব সমস্যার সমাধানে সর্বোচ্চ চেষ্টা করবো।
এর আগে সভার বিশেষ অতিথি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মোঃ. আব্দুর রউফ তার বক্তব্যে বিজেএমসির সার্বিক সমস্যা দূর করতে মন্ত্রণালয়ের উদ্যোগ নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিজেএমসি অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ হতে নানান সমস্যা- যেমন মিল বন্ধ হওয়াসহ চাকরি আত্মীয়করণে দীর্ঘসূত্রতা এবং বেতন-ভাতা না পাওয়া প্রভৃতি তুলে ধরে এর সমাধানে উপদেষ্টাকে অনুরোধ জানানো হয়।
বিজেএমসির চেয়ারম্যান ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিজেএমসির পরিচালক, উপদেষ্টাসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

news24bd.tv/JP