চট্টগ্রামে এস আলমের গাড়ি সরানোর ঘটনায় কঠিন সিদ্ধান্ত নিলো বিএনপি

চট্টগ্রামে এস আলমের গাড়ি সরানোর ঘটনায় কঠিন সিদ্ধান্ত নিলো বিএনপি

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে বিএনপির শীর্ষ নেতাদের তদারকিতে এস আলম গ্রুপের মালিকানাধীন ১৪টি বিলাসবহুল গাড়ি সরিয়ে নেওয়ার ঘটনায় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিই বিলুপ্ত করে দেওয়া হয়েছে।

আজ রোববার (১ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

আরও পড়ুন: কেউ যেন দুইবারের বেশি প্রধানমন্ত্রী হতে না পারে: তারেক রহমান

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘দলের গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। পরবর্তী কমিটি ঘোষিত না হওয়া পর্যন্ত চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির নামে কোন সাংগঠনিক কার্যক্রম চালানো যাবে না।

আরও পড়ুন: অভিযান পরিচালনাকালে যে নির্দেশনা মানতে হবে আইনশৃঙ্খলা বাহিনীকে

এর আগে, গত শুক্রবার রাতে চট্টগ্রামে এস আলমের একটি কারখানা থেকে বিলাসবহুল অন্তত ১৪টি গাড়ি বিএনপি নেতাদের তত্ত্বাবধানে সরিয়ে ফেলা হয়েছে বলে অভিযোগ ওঠে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, গাড়ি সরানোর সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্মসম্পাদক এনামুল হক এনাম, কর্ণফুলী থানা বিএনপির আহ্বায়ক এসএম মামুন মিয়া ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানের গাড়িচালকসহ বিএনপির বেশকিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: আরও দুই নেতাকে বহিষ্কার করলো বিএনপি

পরে গতকাল শনিবার (৩১ আগস্ট) এস আলমের গাড়ি সরানোর ঘটনায় জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির শীর্ষ তিন নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেয় দলটি। এর একদিন পর পুরো কমিটিই বিলুপ্ত করার সিদ্ধান্ত নিলো দলটির শীর্ষ নেতৃত্ব।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক