রাজনীতিবিদরা দেশের মালিক নন, সেবক: জামায়াত আমীর

রাজধানীর সেগুনবাগিচায় কবি, সাহিত্যিক ও শিল্পী সমাবেশে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ

রাজনীতিবিদরা দেশের মালিক নন, সেবক: জামায়াত আমীর

নিজস্ব প্রতিবেদক

রাজনীতিবিদরা দেশের সেবক, কোনো রাজনীতিবিদ দেশের মালিকানা দাবি করতে পারবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।

আজ শনিবার রাজধানীর সেগুনবাগিচায় কবি, সাহিত্যিক ও শিল্পী সমাবেশে তিনি এ কথা বলেন।  অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কবি মোশাররফ হোসেন খান।

আমীরে জামায়াত বলেন, স্বৈরতন্ত্রের বিরুদ্ধে যারা লড়াই করে প্রাণ হারিয়েছেন, তারা কোনো দলের নয়, তারা দেশের সম্পদ।

গত সাড়ে ১৫ বছর বহু অন্যায় গণমাধ্যমের ওপর চাপিয়ে দেওয়া হয়েছে, যা এক রাতে ধ্বংস হয়ে গেছে।

গণমাধ্যমকর্মীদের উদ্দেশে জামায়াত আমীর বলেন, কোনো স্বৈরাশাসক যাতে কোনো সাংবাদিকদের কলম থামিয়ে দিতে না পারে, সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। সত্যকে সত্য হিসেবে প্রকাশ করতে হবে। জাতির বিবেক হিসেবেই আমরা সাংবাদিকদের দেখতে চাই।

 তাহলে পথ হারাবে না বাংলাদেশ।

ডা. শফিকুর রহমান বলেন, যে জাতির কোনো সংস্কৃতি নাই, তারা সব সময় পিছিয়ে থাকে। সমাজে কিছু দুষ্কৃতকারী আছে, যারা পর্দার আড়াল থেকে আমাদের ক্ষতি করে। সমাজে যারা দুষ্কৃতকারী আছে, তাদের পরিচয় প্রকাশ করতে গণমাধ্যমকে আহ্বান জানান তিনি।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে জামায়াতের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি নুরুল ইসলাম বুলবুল বলেন, বিজয় পরবর্তী সাংস্কৃতিকভাবে নৈতিক মূল্যবোধ তৈরির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তাহলে আগামী দিনে জনগণের প্রত্যাশিত রাষ্ট্র তৈরি করা সম্ভব।

ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ বলেন, স্বাধীন দেশে যেন আর কাউকে জীবন দিতে না হয়, সে লক্ষ্যে কাজ করতে হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক