নোয়াখালীতে বন্যার্তদের খাদ্য-ঔষধ পৌছে দিচ্ছে সাধারণ শিক্ষার্থী ও বসুন্ধরা গ্রুপ

শিক্ষার্থী ও বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ত্রাণ বিতরণ। ছবি: নিউজ টোয়েন্টিফোর

নোয়াখালীতে বন্যার্তদের খাদ্য-ঔষধ পৌছে দিচ্ছে সাধারণ শিক্ষার্থী ও বসুন্ধরা গ্রুপ

পানিবন্দি মুসলমানের পাশাপশি হিন্দু পরিবারও আশ্রয় নিয়েছে মসজিদে

নোয়াখালী প্রতিনিধি

সারা দিনের বৃষ্টি মাথায় নিয়ে, হাঁটু ও কোমর পানিতে নেমে নোয়াখালীতে ঘরে ঘরে বন্যা দুর্গত অসহায় মানুষের পাশে ডিংঙ্গী নৌকার মাধ্যমে খাদ্য, ঔষধ ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন বসুন্ধরা গ্রুপের সহয়তায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।   

এদিকে দুর্গত এলাকার পানিবন্দি মুসলমানের পাশাপাশি হিন্দু পরিবারও আশ্রয় নিয়েছে মসজিদে। তারাও ত্রাণ পেয়েছেন বসুন্ধরা গ্রুপ থেকে।

সকাল থেকে নোয়াখালী সদরের বিভিন্ন এলাকায় বেগমগঞ্জ ছয়ানি, রাজগঞ্জ, চৌমুহনির জমিদার হাঁটের কুতুবপুর ইউনিয়নের শতাধিক বাড়িতে এবং বসুন্ধরা গ্রুপের সার্বিক সহযোগিতায় ও বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাসরত শিক্ষক এবং সাধারণ ছাত্রদের উদ্যোগে আশ্রয় নেয়া পরিবারসহ বন্যার্তদের জন্য খাদ্য ও ওষুধ সহায়তা পৌঁছে দিয়েছে।

এই সময় সাধারণ ছাত্র ও বসুন্ধরা গ্রুপের কর্মী, নিউজ ২৪, বাংলাদেশ প্রতিদিন নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, মিডিয়া সমন্বয়ক মাসুদ রানা এবং নোয়াখালী চৌমুহনির জমিদার হাঁট কুতুবপুর ইউনিয়নের রাফি, রায়হান, ইসহাক শিক্ষার্থী হাসান মাহমুদ প্লাবন, মোঃ ফরহাদ হোসেন, সামাইন মোহাম্মদ চৌধুরী, তাহিন আহমেদ, অনুসহ আরো অনেক ছাত্র উপস্থিত ছিলেন।

এর আগে গত রাত ১০টা পযন্ত নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বন্যার্তদের জন্য খাদ্য ও ওষুধ সহায়তা পৌঁছে দিয়েছে।

news24bd.tv/DHL