নামানো হলো ক্রীড়া উপদেষ্টার ছবি ও ব্যানার

নামানো হলো ক্রীড়া উপদেষ্টার ছবি ও ব্যানার

অনলাইন ডেস্ক

রোলার স্কেটিং কমপ্লেক্সের সামনে বর্তমান যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার ছবি দিয়ে বিশাল আকৃতির এক ব্যানার টানানো হয়। গতকাল শনিবার (২৪ আগস্ট) বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের পক্ষ থেকে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহের সেই প্রচার-প্রচারণা নিয়ে বেশ সমালোচনা শুরু হয়।

এই ঘটনায় ক্রীড়া উপদেষ্টা বেশ রাগান্বিত হন বলে তার ছবি দিয়ে টানানো ব্যানার গতকাল রাতেই খুলে ফেলতে বাধ্য হয়েছে রোলার স্কেটিং ফেডারেশন।

ফেডারেশনের সাধারণ সম্পাদক আসিফুল হাসান জানান, ‘উনি বিষয়টি নিয়ে রাগান্বিত হয়েছেন বলেই জেনেছি।

বলা হয়েছে উনার ছবি ছাড়া শুধু ফেডারেশনের নাম, লোগো দিয়ে ব্যানার করতে। আমরা রাতেই তাই উনার ছবি সম্বলিত ব্যানার খুলে ফেলেছি। ’

যদিও তিনি এখানেও নিজের কাঁধে দায় না নিয়ে সামনে এনেছেন খেলোয়াড়দের, ‘আসলে হয়েছে কি, ওরাও (খেলোয়াড়রা) বৈষম্যবিরোধী আন্দোলনে সক্রিয় ছিল তো। উত্তেজনার বশে ওরা এটা করে ফেলেছে।

আরও পড়ুন: রোলার স্কেটিং ফেডারেশনের দৃষ্টিকটু প্রচারণা

যদিও বৈষম্যবিরোধী ছাত্ররা এসব বিষয়ে অত্যন্ত সচেতন বলেই সাধারণ মানুষ এখন জানেন। এই ঘটনার পর আজ রোববার (২৫ আগস্ট) সকালে রোলার স্কেটিং কমপ্লেক্সের সামনে গিয়েও দেখা গেছে গতকালের টানানো ব্যানার কোনটিই আর নেই।

খেলাটি দেশে অপ্রচলিত হলেও ২০১৭ সালে রোলবল বিশ্বকাপ আয়োজন উপলক্ষে পল্টন ময়দানের প্রায় অর্ধেক দখল করে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স গড়ে ওঠে। ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের পর সেটির নামফলক থেকে ‘শেখ রাসেল’ অংশটি মুছে ফেলা হয়েছে।

news24bd.tv/SC