অপেক্ষা বাড়লো পরীমনির ভক্তদের

অপেক্ষা বাড়লো পরীমনির ভক্তদের

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। সম্প্রতি 'ফেলুবকশি' সিনেমার শুটিং শেষ করেছেন পরী। এটি তার অভিনীত প্রথম ভারতীয় বাংলা সিনেমা। তার বিপরীতে অভিনয় করেছেন সোহম।

এদিকে গত কয়েক বছরে বাংলা সিনেমায় খুব বেশি দেখা যায়নি এই অভিনেত্রীকে। চলতি মাসের প্রথম সপ্তাহেই মুক্তির কথা ছিল চিত্রনায়িকা পরীমনি অভিনীত ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

কিন্তু দেশের সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় মুক্তির সিদ্ধান্ত থেকে সরে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম হইচই। নতুন তারিখও জানা যায়নি।


কিঙ্কর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ এর ছায়া অবলম্বনে সাত পর্বের এই সিরিজটি নির্মাণ করেছেন নির্মাতা অনম বিশ্বাস। চিত্রনাট্য করেছেন নির্মাতা ও আশরাফুল আলম শাওন।

জানা গেছে, আগস্টের ৮ তারিখ প্রচারের কথা ছিল। কিন্তু সবকিছু দেখে পরে সিদ্ধান্ত নেয়া হবে। সবার আগে সবকিছু স্বাভাবিক হওয়ার অপেক্ষা করছে হইচই কতৃপক্ষ।

এদিকে সিরিজটি প্রসঙ্গে অনম বিশ্বাস গণমাধ্যমকে বলেন, “আমার গল্পে সব সময় চিন্তা থাকে বাংলাদেশের গ্রামীণ প্রেক্ষাপটের চিত্রগুলো তুলে ধরার।

এটা অনেকটা মেলোড্রামা। গল্পটা আমাদের অনেকেরই জানা, একটি চেনা শহরের এক গ্যাংস্টারকে নিয়ে। সেই গল্পের ভেতরে এক গৃহিণীর চরিত্র, স্বামীর সঙ্গে তার সম্পর্ক, রসায়ন, তাদের ক্রাইসিস সেটা আমরা দেখানোর চেষ্টা করেছি। সাধারণ মানুষের ইমোশনের গল্পও দেখা যাবে এই সিরিজে। ”

‘রঙিলা কিতাব’-এ পরীমনির বিপরীতে অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান। এ ছাড়াও রয়েছেন শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশসহ কয়েকজন।

news24bd.tv/TR  

 

এই রকম আরও টপিক