বাজার নিয়ন্ত্রণের অভিযোগ: ফরিদপুর মহানগর যুবদল সভাপতির সংবাদ সম্মেলন

বাজার নিয়ন্ত্রণের অভিযোগ: ফরিদপুর মহানগর যুবদল সভাপতির সংবাদ সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে মহানগর যুবদল সভাপতি বেনজির আহম্মেদ তাবরিজ এর বিরুদ্ধে ব্যক্তি বিশেষের এজেন্ডা বাস্তবায়ন করতেই একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশ করা হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

এছাড়াও ওই সংবাদে তার বক্তব্য না নিয়ে মনগড়া বক্তব্য লেখা হয়েছে বলে তিনি মন্তব্য করেন। রোববার বেলা দেড়টার দিকে ফরিদপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি তুলে ধরেছেন মহানগর যুবদলের সভাপতি তাবরীজ।

এসময় সংবাদ সম্মেলনে মহানগর যুবদলের সভাপতি বলেন, আমার বিরুদ্ধে স্থানীয় বাজার নিয়ন্ত্রণ নেয়ার মতো এরকম মিথ্যা ও নিন্দনীয় সংবাদ প্রচার হওয়াটা আমার জন্য সুইসাইড করার সামিল।

তিনি বলেন, আমি আমার রাজনৈতিক জীবনে সব সময় মানুষের সেবা করে আসছি, মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছি। এখন এসব মিথ্যা নিউজ আমাকে হেয় করা জন্য করা হচ্ছে।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, কোন ব্যক্তি বিশেষের এজেন্ডা বাস্তবায়নে অসাধু উপায় অবলম্বন করে মনের মাধুরী মিশিয়ে সম্পূর্ণ অসত্য তথ্য সম্বলিত একটি সংবাদ প্রচার করে, যার প্রতিটি লাইনে মিথ্যাচারের আশ্রয় নেয়া হয়েছে। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদল ছাড়াও ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীসহ জেলার কর্মরত টিভি ও পত্রিকার সাংবাদিকরা।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক