বগুড়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

বগুড়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

বগুড়ার ধুনটে চলন্ত মোটরসাইকেলের গতিরোধ করে আল আমিন (২৪) নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আল আমিন ধুনট পৌর এলাকার ৯নং ওয়ার্ডের চরধুনট গ্রামের ভুলু মিয়ার ছেলে।

একই সময় দুর্বৃত্তদের লাঠির আঘাতে আবু হানিফ (২৩) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন। আবু হানিফ একই এলাকার বেলাল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) ভোর ৫টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আল আমিন ধুনট পৌর যুবলীগের প্রস্তাবিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন।  

উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান তার দলীয় পরিচয় নিশ্চিত করেছেন।

ধুনট পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম যুবলীগ নেতা নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার (৭ আগস্ট) সন্ধ্যায় স্থানীয় ব্যবসায়ী আবু হানিফের মোটরসাইকেলের পেছনে চড়ে নিজ বাড়ি থেকে ধুনট শহরের দিকে রওনা হন আল আমিন।

পথিমধ্যে ধুনট-গোসাইবাড়ি পাকা সড়কের ইছামতি নদীর চরধুনট সেতু এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তার গতিরোধ করে। পরে আল আমিনকে পিটিয়ে আহত করে পালিয়ে যায় তারা।  

এ সময় আবু হানিফের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আল আমিনকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহত আবু হানিফকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ধুনট থানার ওসি সৈকত হাসান বলেন, আল আমিন নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে আইনি কী ব্যবস্থা নেওয়া হবে তা এখনো সঠিক করে বলতে পারছি না।

news24bd.tv/কেআই