মানুষের জীবনযাত্রা শিগগিরই স্বাভাবিক হবে: নৌবাহিনী প্রধান

মানুষের জীবনযাত্রা শিগগিরই স্বাভাবিক হবে: নৌবাহিনী প্রধান

বাগেরহাট প্রতিনিধি

সরকারের নির্দেশে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে সশস্ত্র বাহিনী মোতায়েন করা হয়েছে জানিয়ে নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, চলমান পরিস্থিতি থেকে দেশের মানুষ খুব শিগগিরই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবে। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে এবং যে কোনো নাশকতামূলক ও দেশের স্বার্থবিরোধী কর্মকাণ্ড রুখতে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে বলেও জানান তিনি।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় মোংলা সমুদ্র বন্দর পরিদর্শন ও সার্বিক পরিস্থিতি পরির্দশন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নৌবাহিনী প্রধান আরও বলেন, সকলের গর্ব পদ্মা সেতু চালু হওয়ার পর দেশের দক্ষিণাঞ্চলে অর্থনৈতিক কর্মচাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

দেশের আমদানি-রফতানিসহ বাণিজ্যিক কার্যক্রমকে গতিশীল রাখতে মোংলা বন্দর গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এই বন্দরকে ঘিরে গড়ে ওঠা শিল্প এলাকা, ইপিজেডসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তা নিশ্চিত করতে নৌবাহিনী কাজ করে যাচ্ছে।

এ সময় তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য গণমাধ্যম সাহসী ও দায়িত্বশীল ভূমিকা পালন করে যাচ্ছে। দেশের সার্বিক নিরাপত্তা নিশ্চিত রাখতে নিরলসভাবে কাজ করে যাওয়া সশস্ত্র বাহিনীর কর্মকাণ্ড তুলে ধরতে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান নৌবাহিনীর শীর্ষ পদস্থ এই কর্মকর্তা।

সকলের সহযোগিতা পেলে দেশের চলমান পরিস্থিতি থেকে খুব শিগগিরই উত্তরণসহ দেশকে পুনরায় উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নেওয়া সম্ভব হবে বলে জাপন নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান।

এ সময় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল শাহীন রহমান ও খুলনা নৌ অঞ্চলের প্রধান রিয়ার অ্যাডমিরাল গোলাম সাদেকসহ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক