বান্দরবানে জেলা প্রশাসন নিয়ন্ত্রণে নিল বেনজীরের ২৫ একর জমি  

বান্দরবানে বেনজীরের জমি নিয়ন্ত্রণে নিচ্ছে জেলা প্রশাসন

বান্দরবানে জেলা প্রশাসন নিয়ন্ত্রণে নিল বেনজীরের ২৫ একর জমি  

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুরে আদালতের নির্দেশে এবার পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের  বান্দরবানের সুয়ালক ইউনিয়নের ২৫ একর ৩য় শ্রেণীর জমির রিসিভার নিয়োগ করে নিয়ন্ত্রণ নিয়েছে জেলা প্রশাসন। আদালত এ  নির্দেশ দিয়েছেন।  
এদিন দুপুরে বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন ও তার নেতৃত্বাধীন এক টিম সুয়ালক ইউনয়নের বেনজীর আহমেদ ও তার পরিবারের জমির স্থান পরিদর্শন করেছে এবং বেনজীর পরিবারের বিভিন্ন সম্পদ পরিদর্শন শেষে ২৫ একর জমিতে আদালতের আদেশ ছাড়া এই সম্পত্তি বিক্রয়/হস্তান্তর/বিনিময় করা যাবে না বলে বিশেষ বিজ্ঞপ্তি জারি করে সাইনবোর্ড স্থাপন করে দেয়।
এসময় জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন সাংবাদিকদের জানান, আজ থেকে এই জমির রিসিভার নিয়োগ করা হয়েছে আর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম মঞ্জুরুল হককে আহবায়ক করে একটি ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে ।

 
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম মঞ্জুরুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বান্দরবানের উপ পরিচালক এমএম শাহনেয়াজ, জেলা মৎস্য কর্মকর্তা অভিজিৎ শীল, বিভাগীয় বন কর্মকর্তা মো.আবদুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

news24bd.tv/ডিডি

এই রকম আরও টপিক